|

তানোরে ৮ মাদক সেবী গ্রেপ্তার

প্রকাশিতঃ ৩:৫৩ অপরাহ্ন | জুলাই ২৮, ২০১৯

তানোরে ৮ মাদক সেবী গ্রেপ্তার

সাইদ সাজু, তানোর প্রতিনিধিঃ রাজশাহীর তানোরে ৮জন মাদক সেবীকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। এর মধ্যে মাদক সেবনের সময় ৪জন ও মাদক মামলায় গ্রেপ্তারী পরোয়ানার আরো ৪জনকে গ্রেপ্তার করা হয়। এঘটনায় মাদক সেবী ৪জনের বিরুদ্ধে তানোর থানায় পৃথক ২টি মামলা দায়ের করা হয়েছে।

এরা হলেন মাদক সেবী তানোর পৌর এলাকার রায়তান বড়শো গ্রামের এমাজ উদ্দিনের পুত্র মুক্তার হোসেন (২৫), একই গ্রামের ইসলামের পুত্র সোহেল রানা (২৬) ও কাসারদীঘি গ্রামের রফিক উদ্দিনের পুত্র ফিরোজ কবির (২২) কালীগঞ্জ বাজারের পার্শে চোলাইমদ খাওয়ার সময় শুক্রবার রাত ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে তানোর থানার সেকেন্ড অফিসার এসআই মাসুদ করিম সংগীয় ফোর্সসহ অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করেন। এঘটনায় তানোর থানার সেকেন্ড অফিসার এসআই মাসুদ করিম বাদি হয়ে তানোর থানায় একটি মামলা দায়ের করেছেন।

অন্যদিকে শুক্রবার সকাল ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে মুন্ডমালা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর সাইফুল ইসলাম সংগীয় ফোর্সসহ অভিযান চালিয়ে সাত পুকুরিয়া গ্রাম থেকে গোদাগাড়ী উপজেলার মৃত শষি গোপালের পুত্র শ্রী উপেনমাহাত (৬০)কে ২০গ্রাম গাঁজাসহ গ্রেপ্তার করেন। এঘটনায় মুন্ডমালা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর সাইফুল ইসলাম বাদি হয়ে তানোর থানায় একটি মামলা দায়ের করেছেন।

অপর দিকে শুক্রবার রাতে তানোর থানা পুলিশ পৃথক পৃথক অভিযান চালিয়ে নিজ নিজ বাড়ি থেকে মাদক মামলায় গ্রেপ্তারী পরোয়ানার ৪জনকে গ্রেপ্তার করেছেন। এরা হলেন মোহর গ্রামের তৈয়ব আলীর পুত্র ফারুক হোসেন (২৭), কৃষ্ণপুর গ্রামের ফজলুর রহমানের পুত্র হাবিবুর রহমান (৩৮), মাসিন্দা গ্রামের নাজিম উদ্দিনের পুত্র আকাশ আলী (২২) ও ইলামদহি গ্রামের দিদার বক্্েরর পুত্র আব্দুর রহমান (৪৮)।

এব্যাপারে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) খাইরুল ইসলাম বলেন, গতকাল শনিবার দুপুরে গ্রেপ্তারকৃতদের জেল হাজতে প্রেরন করা হয়েছে।

দেখা হয়েছে: 336
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪