|

তৃণমূলে সরকারের সহয়তা পাচ্ছে সুবিধাভোগী’রা- লক্ষ্মীপুর ডিসি

প্রকাশিতঃ ৮:৩৩ অপরাহ্ন | এপ্রিল ২১, ২০২২

তৃণমূলে সরকারের সহয়তা পাচ্ছে সুবিধাভোগী'রা- লক্ষ্মীপুর ডিসি

স্টাফ রিপোর্টার: লক্ষ্মীপুর জেলা প্রশাসক (ডিসি) মো. আনোয়ার হোছাইন আকন্দ বলেছেন, বর্তমান সরকারের বিভিন্ন সহয়তা পেয়ে আজ আর্থিকভাবে স্বয়ংসম্পূর্ণ হচ্ছেন সমাজের অসহায় মানুষ গুলো। পরিবর্তন হচ্ছে তাদের জীবন-যাত্রার মান। পাশাপাশি সুবিধাভোগী’রা এ সহয়তা পেয়ে তারা ভাগ্যে পরিবর্তন করছেন।

জেলা প্রশাসক আরো বলেন, দেশের আনাচে-কানাচেতে যেভাবে সরকারের উন্নয়ন পৌঁছে গেছে, ঠিক তেমনিভাবে সরকারের সহয়তাও পৌঁছে গেছে। তৃণমূলে সকল অসহায় মানুষের মাঝে।

বৃহস্পতিবার (২১ এপ্রিল) দুপুরে সদর উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে ভিক্ষুক পূর্নবাসন ও বিকল্প কর্মস্থানের উপকরণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক এসব কথা বলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. ইমরান হোসেনের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপ-পরিচালক ডাঃ আশফাকুর রহমান মামুন, জেলা মৎস্য কর্মকর্তা আমিনুল ইসলাম, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক মো. জাকির হোসেন ও লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ.কে.এম সালাহ্ উদ্দিন টিপুসহ প্রমূখ।

অনুষ্ঠান শেষে ১১ জনের মাঝে ২৫’হাজার টাকা করে চেক বিতরণ। ১৪টি ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে উন্নতমানের ডেলিভারি টেবিল ও মেডিকেল বেড বিতরণ। ১১টি গরু বাচু বিতরণ করা হয় জেলেদের মাঝে। ক্ষতিগ্রস্ত, অসহায় ও দুঃস্থ পরিবারে মাঝে প্রধানমন্ত্রী’র ত্রাণ-সামগ্রী বিতরণ। ২০২১-২২ অর্থ বছরে সমন্বিত ব্যবস্থাপনার মাধ্যমে কৃষি যান্ত্রিকীকরণ প্রকল্পের আওতায় উন্নয়ন সহায়তা (ভর্তুকি) কৃষি যন্ত্রপাতি বিতরণ করা হয় ১টি।

দেখা হয়েছে: 124
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪