|

তৃতীয়বারের মতো পুরস্কারে ভূষিত হলেন সিনিয়র সহকারী পুলিশ সুপার শাহ্ শিবলী সাদিক

প্রকাশিতঃ ৯:৫৭ অপরাহ্ন | অক্টোবর ১৪, ২০১৮

তৃতীয়বারের মতো পুরস্কারে ভূষিত হলেন সিনিয়র সহকারী পুলিশ সুপার শাহ্ শিবলী সাদিক

জামাল তালুকদার, দুর্গাপুর(নেত্রকোনা)
আইন শৃঙ্খলা পরিস্থিতির উন্নয়ন ও কর্মক্ষেত্রে অসামান্য অবদানের জন্য ময়মনসিংহ রেঞ্জে শ্রেষ্ট সার্কেল সহকারী পুলিশ সুপার নির্বাচিত হয়েছেন(দুর্গাপুর-কলমাকান্দা)সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার শাহ্ শিবলী সাদিক।

এ নিয়ে তিনি তৃতীয়বারের মতো পুরস্কারে ভূষিত হলেন। গত সেপ্টেম্বর মাসের সার্বিক কর্মকান্ড পর্যালোচনা করে ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি নিবাস চন্দ্র মাঝি রেঞ্জ ডিআইজির সম্মেলন কক্ষে ১৪ অক্টোবর রোববার তাঁকে ক্রেস্ট ও সনদ তুলেদেন। এসময় ময়মনসিংহ বিভাগের ৪ জেলার পুলিশ সুপারসহ পুলিশ প্রশাসনের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সিনিয়র সহকারী পুলিশ সুপার শাহ্ শিবলী সাদিক (দুর্গাপুর-কলমাকান্দা) সার্কেলে যোগদানের পর থেকে চুরি, ছিনতাই, খুন ও মাদক ব্যবসা, মাদক ব্যবহারসহ বিভিন্ন অপরাধ প্রবণতা অনেকাংশেই কমে গেছে।

সিনিয়র সহকারী পুলিশ সুপার শাহ্ শিবলী সাদিক প্রতিনিধিকে বলেন আমি তৃতীয়বারের মতো পুরস্কারে ভূষিত হওয়ার পেছনে দুই উপজেলার জনগন এবং মিডিয়া কর্মীদের অবদান রয়েছে এজন্য তাঁদেরকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

দেখা হয়েছে: 503
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪