|

লক্ষ্মীপুরে ত্রাণসামগ্রী নিয়ে অসহায়দের পাশে বায়েজিদ ভুঁইয়া

প্রকাশিতঃ ৮:৪৭ অপরাহ্ন | এপ্রিল ০১, ২০২০

লক্ষ্মীপুরে ত্রাণসামগ্রী নিয়ে অসহায়দের পাশে বায়েজিদ ভুঁইয়া

স্টাফ রিপোর্টারঃ লক্ষ্মীপুরে করোনার ভাইরাস প্রতিরোধে কর্মহীন হয়ে পড়েছে দিনমজুররা। এদের মধ্যে শহরের অনেকেই খাদ্য সামগ্রী পেয়েছে। তবে সদর উপজেলার মন্দারীর ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চলে তেমন কেউ খাদ্য সহায়তা দেওয়ার খবর পাওয়া যায়নি।

লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের সংসদ সদস্য ও সাবেক বিমানমন্ত্রী একেএম শাহজাহান কামালের পক্ষ থেকে বাঁশের সাঁকো পেরিয়ে খালপাড়ের অসহায়দেরকে খোঁজ খোঁজে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন বায়েজিদ ভূঁইয়া। সদর উপজেলার এ ইউনিয়নে সবচেয়ে সাঁকো বেশি।বায়েজিদ ভূঁইয়া তিনি সংসদ সদস্যের প্রতিনিধি ও জেলা যুবলীগের সাবেক যুগ্ম-আহবায়ক।

বুধবার (১ এপ্রিল) সকাল থেকে সদর উপজেলার মান্দারী, উত্তর জয়পুর, হাজিরপাড়া, ভবানীগঞ্জ ও চরশাহীর বিভিন্ন এলাকায় বায়েজিদ ভূঁইয়াকে খাবার বিতরণ করতে দেখা গেছে।এসময় তিনি বাঁশের ভাঙা সাঁকোর ওপারের জনগোষ্ঠীদেরকে এক সপ্তাহের খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন।

জানা গেছে, করোনা ভাইরাসের প্রাদুর্ভাব রোধে সরকারের নির্দেশনা অনুযায়ী দিনমজুররা কাজকর্ম বন্ধ করে বাড়িতে অবস্থান করছেন। প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী সদর আসনের এমপি শাহজাহান কামালের উদ্যোগে কর্মহীন হয়ে পড়া দিনমজুরদের বাড়িতে খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে।

এক হাজার ৫০০ দিনমজুরের পরিবারকে চাল, ডাল, তেল, পেঁয়াজ ও আলুসহ ১ সপ্তাহের খাদ্য সামগ্রী দেওয়া হচ্ছে। এসব খাবার কোন নেতাকর্মীরা হাতে না দিয়ে এমপি প্রতিনিধি বায়েজিদ নিজেই বাড়িতে বাড়িতে গিয়ে বিতরণ করছেন।

বায়েজিদ ভূঁইয়া বলেন, মান্দারী ইউনিয়নের দক্ষিণ দিঘলী খালপাড়ে জণগোষ্ঠীদেরকে ঘরে ঘরে গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছি। প্রকৃতভাবে এরাই ত্রাণ সামগ্রী পাওয়ার।

এদের মধ্যে অনেকে প্রতিবন্ধী রয়েছে। খালপাড়ে ও দুই ইউনিয়নের প্রান্তে বসবাস করায় এরা অনেক সময় ত্রাণ সামগ্রী থেকে বঞ্চিত হয়। এজন্য আমি খালপাড়ের অসহায়দের বাড়িতে বাড়িতে গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছি।

দেখা হয়েছে: 362
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪