|

ত্রিশালের নতুন মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ

প্রকাশিতঃ ৬:৪৩ অপরাহ্ন | মার্চ ০৭, ২০২১

ত্রিশালের নতুন মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ

আবু রাইহান,স্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহের ত্রিশাল পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ। রোববার (৭ মার্চ) দুপুরে ময়মনসিংহ বিভাগীয় কমিশনারের কার্যালয়ে ৩য় বারের মত নির্বাচিত মেয়র আলহাজ্ব এবিএম আনিছুজ্জামান আনিসকে শপথ পাঠ করান ময়মনসিংহ বিভাগীয় কমিশনার মো. কামরুল হাসান এনডিসি।

পরে সংরক্ষিত ওয়ার্ডের নারী ও সাধারণ ওয়ার্ডের কাউন্সিলরদের শপথ বাক্য পাঠ করানো হয়। গত ১৪ ফেব্রয়ারী এ পৌরসভায় ভোট গ্রহণ করা হয়।

মেয়রের সঙ্গে শপথ নেয়া কাউন্সিলররা হলেন- সাধারণ আসনের ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মোঃ ওসমান গনি, ২ নম্বর ওয়ার্ডে রাশিদুল হাসান বিপ্লব, ৩ নম্বর ওয়ার্ডে মোঃ শাহীন মিয়া, ৪ নম্বর ওয়ার্ডে আজাহারুল ইসলাম, ৫ নম্বর ওয়ার্ডে মেহেদি হাসান নাসিম, ৬ নম্বর ওয়ার্ডে আলমগীর কবীর, ৭ নম্বর ওয়ার্ডে মানিক সাইফুল, ৮ নম্বর ওয়ার্ডে খালেদ মাহমুদ এবং ৯ নম্বর ওয়ার্ডে মোঃ আনিছুজ্জামান। সংরক্ষিত ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ফাতেমা আক্তার, ৪, ৫ ও ৬ ওয়ার্ডের শাহানাজ পারভীন এবং ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের বিউটি আক্তার রানু।

মেয়র এবিএম আনিছুজ্জামান আনিস মুঠোফোনে বলেন, ‘বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। তিনি ত্রিশালে একটি সুষ্ঠু নির্বাচন উপহার দিয়েছেন, তাই মেয়র হতে পেরেছি। ধন্যবাদ জানাই ত্রিশালবাসী ও ভোটারসহ যারা আমার মেয়র হওয়ার পেছনে অক্লান্ত পরিশ্রম করেছেন।

দেখা হয়েছে: 333
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪