|

ত্রিশালে অসহায় মানুষের মাঝে ছাত্রলীগের ইফতার বিতরণ

প্রকাশিতঃ ৯:৫৫ অপরাহ্ন | এপ্রিল ২৯, ২০২১

ত্রিশালে অসহায় মানুষের মাঝে ছাত্রলীগের ইফতার বিতরণ

আবু রাইহান, ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধিঃ ময়মনসিংহের ত্রিশালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সামনে ও ত্রিশাল বাজার থানা রোডে ৫০০ জন দুস্থ, অসহায় মানুষের মাঝে ইফতার বিতরণ করেছেন উপজেলার সাবেক সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মো. আব্দুল মালেক সামি।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) দিনব্যাপী ছাত্রলীগ নেতা মালেক সামি তাঁর নিজ হাতে ইফতার তৈরি করেন। বিকেল ৪ টার পর থেকে ইফতারের আগমুহূর্তে মানুষের হাতে-হাতে এ ইফতার পৌঁছে দেওয়া হয়।

এতিম শিশু, পথশিশু, অসহায় নারী-পুরুষ ও রিক্সা চালক’রা পেয়েছে এ ইফতার। করোনা আক্রান্ত শুরু থেকে মালেক সামি অসহায় মানুষকে বিভিন্ন ভাবে সাহায্য সহায়তা করে আসছে।

উপজেলা ছাত্রলীগ নেতা মালেক সামি ইফতার বিতরণকালে বলেন, করোনার এই দুঃসময়ে অনেক মানুষ কাজ হারিয়ে মানবেতর জীবনযাপন করছে। এই রমজানে তাদের পাশে সামান্ন ইফতার সামগ্রী পৌছে দিতে পেরে নিজেকে ভাগ্যবান মনে করছি। অসহায় এই মানুষ গুলোর পাশে আমাদের সকলের এগিয়ে আসা উচিত।

ইফতার বিতরণ কালে মালেক সামির সাথে উপস্থিত ছিলেন, ছাত্রলীগ নেতা মোঃ নাদিম মিয়া, মোঃ পলাশ মাহমুদ, মোঃ আরিফুল ইসলাম, সাব্বির হোসেন, মোঃ অন্তর হাসান আফ্রিদী আজহার হোসেন প্রমুখ।

দেখা হয়েছে: 407
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪