|

ত্রিশালে খাদ্যের গোডাউনে অগ্নিকান্ড, ১৭ লক্ষ টাকার ক্ষতি

প্রকাশিতঃ ১১:৪২ অপরাহ্ন | এপ্রিল ১১, ২০২১

ত্রিশালে খাদ্যের গোডাউনে অগ্নিকান্ড, ১৭ লক্ষ টাকার ক্ষতি

আবু রাইহান, ত্রিশাল (ময়মনসিংহ): ময়মনসিংহের ত্রিশালে ভয়াবহ অগ্নিকাণ্ডে ঘটনা ঘটেছে। অগ্নিকাণ্ডে আগুনে পুড়ে গেছে খাদ্য ও মুড়ির গোডাউন।

(১০ এপ্রিল) রাত আনুমানিক সাড়ে এগারোটার সময় ত্রিশাল পৌর শহরে ইসলামিক সেন্টার রোড সংলগ্ন ব্যাবসায়ী মের্সাস শেখ ফয়েজ এন্টার প্রাইজের মালিক মোশারফ হোসেন মিলনের খাদ্য ও মুড়ির গোডাউনে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। ফায়ার সার্ভিস অগ্নিকান্ডের খবর পেয়ে ২টি ইউনিট প্রায় দুই ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রনে নিয়ে আসে।

ব্যবসায়ী আলহাজ্ব মোশারফ হোসাইন মিলন জানান, আমি ব্যবসা বন্ধ করে রাত্রে বাড়িতে চলে যাই । এক ব্যক্তি ফোন করে জানান আপনার গোডাউনে আগুন লেগেছে। তাড়াতাড়ি ঘটনাস্থলে এসে দেখি গোডাউনে অগ্নিকাণ্ডের সব মাল নষ্ট হয়ে গেছে এবং পুড়ে গেছে। যা ক্ষতির পরিমাণ ১৭ লক্ষ টাকা।

কাউন্সিলর মেহেদী হাসান নাসিম বলেন, অগ্নিকাণ্ডের ঘটনায় ব্যবসায়ী মোশারফ হোসোইন মিলনের ব্যাপক ক্ষতি হয়েছে। ত্রিশাল বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক অধ্যাপক গোলাম মোস্তফার সরকার জানান, গতরাত অগ্নিকাণ্ডের ঘটনা সংবাদ শুনে আমরা ঘটনাস্থলে এসেছি। এসে দেখি গোডাউনে আগুন লেগে সব মালামাল পুড়ে গেছে।

ত্রিশাল ইসলামী ব্যাংকের ম্যানেজার শাহরিয়ার হোসেন জানান, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি ক্ষয়ক্ষতির পরিমাণ ব্যাপক।

পৌরসভার মেয়র এবিএম আনিছুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেন। মেয়র আনিছ জানান, ক্ষয়ক্ষতির পরিমাণ অনেক। ব্যক্তিগতভাবে তার অনেক ক্ষতি হয়েছে।

দেখা হয়েছে: 255
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪