|

ত্রিশালে পারফেক্ট মডেল স্কুলে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস পালিত

প্রকাশিতঃ ১১:৩১ অপরাহ্ন | ডিসেম্বর ০৯, ২০১৯

ত্রিশালে পারফেক্ট মডেল স্কুলে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস পালিত

আবু রাইহান, ত্রিশাল প্রতিনিধি: “দেশ প্রেমের শপথ নিন দুর্নীতিকে বিদায় দিন” এই শ্লোগানকে সামনে রেখে ময়মনসিংহের ত্রিশালে পারফেক্ট মডেল স্কুলে দুর্নীতি বিরোধী শপথ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ ০৯ নভেম্বর, আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবসে ত্রিশাল উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে, পারফেক্ট মডেল স্কুল এর প্রধান শিক্ষক সাইফুল আলম তুহিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ত্রিশাল প্রেসক্লাবের সভাপতি জনাব খোরশিদুল আলম মজিব, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট রাজনীতিবিদ ডাক্তার শহিদুল ইসলাম, বিশিষ্ট শিক্ষানুরাগী রেজাউল করিম সুমন, অপরাধ বার্তার উপজেলা প্রতিনিধি আবু রাইহান, সঞ্জীবন, কেন্দ্রীয় কার্যনির্বাহী পর্ষদ সভাপতি ফাহিম আহম্মেদ মন্ডল, এবং এমদাদুল হক বাদল, সঞ্জীবন ত্রিশাল উপজেলা শাখার সহ সভাপতি রুবায়েত হোসাইন রুসাত।

অনুষ্ঠানে প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন “আমাদের সবাইকে সচেতন করতে হবে, এই সচেতনতা শুধুমাত্র দুর্নীতির বিরুদ্ধে বুলি আওড়িয়ে নয়! সবাইকে পরকাল সম্পর্কেও সচেতন করতে হবে। দুর্নীতি-হারামের টাকায় যে সন্তান লালিত হয়, তা সত্যিকারের মানুষে পরিণত হয়না। কুলাঙ্গারই হয়! এই কথাটা সবাইকে বুঝতে হবে, বুঝাতে হবে।

ছেলেমেয়েরা এতো উৎসাহ উদ্দীপনা নিয়ে প্রোগ্রাম করছে, বাচ্চা বাচ্চা এই শিশুদের মস্তিস্কে দুর্নীতি বিরোধী বীজ শক্তিশালীভাবে বপন করতে হবে। দেশকে ভালোবাসতে হবে।”

অনুষ্ঠানে ছেলেমেয়েদের মধ্য থেকে দুর্নীতি বিরোধী কবিতা পাঠ, রচনা লিখন, উপস্থিত বক্তব্য সহ প্রভৃতি বিষয়ের উপর প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ করা হয়। দুর্নীতির বিরুদ্ধে মানববন্ধন করার মধ্য দিয়ে অনুষ্ঠানে সমাপ্তি টানা হয়।

দেখা হয়েছে: 698
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪