|

ত্রিশালে বাস দুর্ঘটনায় ৬ জনের মৃত্যু, স্বজনদের কাছে লাশ হস্তান্তর

প্রকাশিতঃ ৬:৪২ অপরাহ্ন | অক্টোবর ১১, ২০২৩

ত্রিশালে বাস দুর্ঘটনায় ৬ জনের মৃত্যু, স্বজনদের কাছে লাশ হস্তান্তর

আবু রাইহান, ত্রিশাল প্রতিনিধি: ময়মনসিংহের ত্রিশালে চেলের ঘাট এলাকায় দুই বাসের সংঘর্ষে ৬ জনের মৃত্যু হয়েছে। তারা সকলেই গার্মেন্টকর্মী। ত্রিশাল থানা পুলিশ নিহতদের স্বজনদের কাছে লাশ হস্তান্তর করেছেন।

প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিসের কর্মীরা জানিয়েছেন, ভালুকার রাসেল গার্মেন্টস নামে পোশাক কারখানার শ্রমিকদের বহন করা বাসটি ত্রিশাল থেকে শ্রমিকদের নিয়ে ভালুকার দিকে যাচ্ছিল। পথে চেলের ঘাটে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে দাঁড়িয়ে থাকা একটি বাসকে ওভারটেক করে সামনে গিয়ে যাত্রী ওঠানোর সময় পেছন থেকে অন্য একটি বাস ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়।

ময়মনসিংহ সদরের চুরখাই এলাকার খায়রুজ্জামান লিটন (২৮), বাড়েরারপাড় ভাটিপাড়া এলাকার শিমুল আহমেদ জয় (২০), ত্রিশাল উপজেলার ত্রিশাল উপজেলার কাঁঠাল ইউনিয়নের হদ্দের ভিটা গ্রামের মাহমুদুল হাসানের স্ত্রী জেসমিন আক্তার (২০), সাখুয়া ইউনিয়নের গন্ডখোলা এলাকার বখতিয়ার হোসাইন সোহেল (৩৫), ঈশ্বরগঞ্জের মারোয়াখালি এলাকার আলতাব হোসেন (৬০) এবং অন্য এক নারীর নাম-পরিচয় পাওয়া যায়নি।

এদিকে দুর্ঘটনার খবর পেয়ে ত্রিশাল ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। তাদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে ফায়ার সার্ভিস। আহতরা হাসিন (৩৫), নাফিস (১৩), সপ্না (২৫), বাচ্চু মিয়া (৪২), আলী হোসেন (২৭), রমজান আলী (৫৫), এনামুল(৩০) ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

ত্রিশাল থানা পুলিশ আরো জানায়, হাসপাতালে নেওয়ার পথে একজন নারীর মৃত্যু হয় । তাঁর বয়স আনুমানিক ৩০ বছর। তবে তাঁর পরিচয় শনাক্ত হয়নি। এছাড়া ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে আরেকজনের মৃত্যু হয়। তাঁর নাম সোহেল মিয়া (৩৫)। তিনি ত্রিশালের রাগামারার আহেদ আলীর ছেলে। সকালে বাড়ি থেকে কারখানার উদ্দেশে বের হয়েছিলেন বলে জানিয়েছেন তার ছোট ভাই সুজন মিয়া।

ত্রিশাল ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সাদিকুর রহমান বলেন, ঘটনাস্থলে তিনজনের মৃত্যু হয়। নিহতরা সবাই কর্মস্থলে যাচ্ছিলেন।

ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশালের চেলেরঘাট এলাকায় বুধবার সকাল ৮টায় গার্মেন্টস কর্মীদের বহন করা বাসটির চাকা ফেটে যায়। এ সময় গাড়ি থামিয়ে চাকা বদলানোর প্রস্তুতি চলছিল। কয়েকজন বাসের সামনে দাঁড়িয়ে তা দেখছিলেন। কেউ কেউ বাসের ভেতরেই বসে ছিলেন। তখন পেছন থেকে আরেকটি বাস ধাক্কা দিলে দুর্ঘটনাটি ঘটে। এতে সোহেলসহ পাঁচজনের মৃত্যু হয়।

ত্রিশাল থানার ওসি মাইন উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন। এ দুর্ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। নিহতদের লাশ আইনি প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

দেখা হয়েছে: 95
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪