|

ত্রিশালে মহান বিজয় দিবস পালিত

প্রকাশিতঃ ১২:০৩ পূর্বাহ্ন | ডিসেম্বর ১৭, ২০১৮

আবু রাইহান, ত্রিশাল প্রতিনিধি:
ময়মনসিংহের ত্রিশালে ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষ্যে ত্রিশাল উপজেলা প্রশাসন, বিভিন্ন রাজনৈতিক সামাজিক ও সাংস্কৃতিক সংঘটন দিন ব্যাপী ব্যাপক কর্মসূচীর মধ্যে অনুষ্ঠিত হয়।

কর্মসূচীর অংশ হিসেবে ১৬ই ডিসেম্বর রাত ১২:০১ মিনিটে স্থানীয় মুক্তিযোদ্ধা স্মৃতিসৌধে পূষ্পস্তবক অর্পন করেন উপজেলা প্রশাসন ও বিভিন্ন সংঘটনের নেতৃবর্গ। সকালে সূর্যোদয়ের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন ও নজরুল একাডেমী মাঠে কুচ-কাওয়াচ ও প্রতিযোগিতা মূলক বিভিন্ন খেলাদুলা, নৃত্য, সংগীত, একক অভিনয় ও কবিতা আবৃতির আয়োজন করা হয়।

প্রতিযোগীতায় বিভিন্ন স্কুল, কলেজ ও মাদ্রাসার ছাত্র – ছাত্রীরা অংশ নেয়। এদিকে সন্ধায় নজরুল একডেমী মাঠে বিজয় মঞ্চে উপজেলা প্রশাসন এক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে।

সহকারী কমিশনার (ভূমি) এরশাদ উদ্দিনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল জাকির, বিশেষ অতিথি ছিলেন ত্রিশাল থানার অফিসার ইনচার্জ মোঃ আজিজুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আশরাফুল ইসলাম ও মহিলা ভাইস চেয়ারম্যান লুৎফুন্নেছা বিউটি, সংস্কিৃতিক অনুষ্ঠানে অংশ গ্রহন করেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট, কলধ্বনি সংঘ, শুকতারা সংঘ, যুব জাগরন সংঘ, ত্রিশাল শিল্প কলা একাডেমি ও দুখু মিয়া সাংস্কুতিক সংঘ।

অনষ্ঠান পরিচালনা করে মোঃ কামাল হেসেন। এদিকে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় অনুরূপ কর্মসূচী পালন করে।

দেখা হয়েছে: 539
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪