|

ত্রিশালে যুগান্তরের ২২ তম প্রতিষ্ঠাবাষির্কী পালিত

প্রকাশিতঃ ৮:২৪ অপরাহ্ন | ফেব্রুয়ারী ০১, ২০২১

ত্রিশালে যুগান্তরের ২২ তম প্রতিষ্ঠাবাষির্কী পালিত

আবু রাইহান, স্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহরে ত্রিশালে যুগান্তরের ২২তম প্রতিষ্ঠাবাষির্কী জমকালো আয়োজনে পালিত হয়েছে।২২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালনে সোমবার সকালে যুগান্তর স্বজন সমাবেশের আয়োজনে ত্রিশাল উপজেলা পরিষদ চত্বর থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা শুরু হয় পর শহেরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে প্রেসক্লাবের সামনে এস শেষে হয়।

শোভাযাত্রা শেষে ত্রিশাল প্রেসক্লাব মিলনায়তনে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানের পূর্বে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বীর মুক্তিযাদ্ধা মরহুম নুরুল ইসলাম বাবুলের আত্মার মাগফরাত কামনায় এক মিনিট নিরবতা পালন করা হয়।

পরে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মাস্তাফিজুর রহমান।

যুগান্তর স্বজন সমাবেশের উপদেষ্টা ও যুগান্তর প্রতিনিধি খোরশিদুল আলম মজিবের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক অধ্যাপক অন কাদেরের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ত্রিশাল পৌরসভা নির্বাচনে আয়োমীলীগ মনোনীত প্রার্থী আলহাজ্ব নবী নেওয়াজ সরকার, ত্রিশাল থানা অফিসার ইনচার্জ মাহামুদুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হুমায়ুন কবীর আকন্দ, উপজেলা আওয়ামীলীগের সদস্য ইকবাল হোসেন, ত্রিশাল প্রসক্লাবের সভাপতি অধ্যাপক গোলাম মোস্তফা সরকার, নিউজ ক্লাবের সভাপতি রফিকুল ইসলাম শামীম,  প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ সেলিম, যুগ্ম সাধারন সম্পাদক ও সমকাল প্রতিনিধি মতিউর রহমান সেলিম, ত্রিশাল রিপার্টার্স ইউনিটির সভাপতি এইচ. এম জোবায়ের হোসাইন, ত্রিশাল প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ফয়জুর রহমান ফরহাদ, সাংগঠনিক সম্পাদক ও আমার সংবাদ প্রতিনিধি মামুনুর রশিদ, বাসাস ত্রিশাল ইউনিটর সাধারন সম্পাদক আতিকুল ইসলাম, বাসাস ত্রিশাল ইউনিটের সাধারন সম্পাদক আতিকুল ইসলাম, যুগ্ম সাধারন সম্পাদক ও সময়ের আলো প্রতিনিধি হুমায়ুন কবীর হিমাদ্রী, কবি নজরুল বিশ্ববিদ্যালয় প্রেসক্নাবের সাধারণ সম্পাদক নিহাত সরকার অংকুর, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফখর উদ্দিন, স্বদেশ প্রতিদিন প্রতিনিধি ইমরান হাসান বুলবুল, ভোরের চেতনা প্রতিনিধি সাইফুল আলম, বিশ্ব মানচিত্র প্রতিনিধি আবু রাইহান, বাংলাদেশ বুলেটিন প্রতিনিধি জিম্মানুল আনোয়ার প্রমূখ।

দেখা হয়েছে: 353
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪