|

ত্রিশালে হাসপাতাল কর্মচারীদের হামলায় আহত চার সাংবাদিক

প্রকাশিতঃ ৫:১১ অপরাহ্ন | সেপ্টেম্বর ২৩, ২০২৩

ত্রিশালে হাসপাতাল কর্মচারীদের হামলায় আহত চার সাংবাদিক

ত্রিশাল ( ময়মনসিংহ) প্রতিনিধি: সংবাদ প্রকাশের জেরে ময়মনসিংহের ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মচারীদের হামলায় আহত হয়েছেন ত্রিশালের চারজন সাংবাদিক। শনিবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তথ্যের জন্য গেলে পরিকল্পিত ভাবে এ হামলা চালানো হয়।

হামলায় আহতরা হলেন দৈনিক আজকের পত্রিকার ত্রিশাল উপজেলা প্রতিনিধি সাইফুল আলম তুহিন, গণমুক্তির মাসুদ রানা, নয়া শতাব্দীর রাকিবুল হাসান সুমন এবং দেশ সংবাদের রিয়াদুল হাসান।

আহত সাংবাদিক সাইফুল আলম তুহিন বলেন, হাসপাতালের নানা অব্যবস্থাপনা নিয়ে বিগত কয়েকদিন ধরে আমরা সংবাদ প্রচার করে আসছি। এতে রোগিদের মধ্যে কিছুটা স্বস্তি এসেছে। রোগি এবং তাদের স্বজনদের অভিযোগের প্রেক্ষিতে শনিবার সকালে হাসপাতালের খাবারের মান নিয়ে তথ্য চাইতে গেলে বাবুর্চি সোহরাব হোসেন প্রথমে ক্যামেরায় হাত দেয়। পরে তাৎক্ষণিক ৬ থেকে ১০জন এসে অতর্কিত হামলা শুরু করে। তাদের হামলায় রক্তাক্ত জখম হয়েছি আমরা চারজন। পরে স্থানীয়রা এবং পুলিশ এসে আমাদের রক্ষা করে।

নয়া শতাব্দীর রাকিবুল হাসান সুমন বলেন, হাসপাতালের কর্মচারীরাই প্যাথলজিক্যাল থেকে শুরু করে সবকিছু করেন। এনিয়ে আমার করা একটি ভিডিও রিপোর্ট ভাইরাল হয়। এ থেকে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (টিএইচও) নজরুল ইসলাম আমাদের প্রতিক্ষিপ্ত। আজকে সেই সুযোগে তাঁর নির্দেশে হামলা হয়েছে আমাদের উপর। পরে ৯৯৯ কল করলে পুলিশ এসে আমাদের উদ্ধার করে।

ত্রিশাল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (টিএইচও) নজরুল ইসলাম বলেন, আমি একটু বাহিরে আছি। তবে কে বা কারা সাংবাদিকদের ওপর হামলা করেছে অবগত নই। বিষয়টি আমি খোঁজ নিয়ে দেখছি।

আপনার হাসপাতালের অব্যবস্থাপনা নিয়ে সংবাদ প্রকাশের জেরে হামলা হয়েছে এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, এমন কিছু নয়, তবে আমি খোঁজ নিয়ে দেখছি।

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইন উদ্দিন বলেন, সাংবাদিকদের উপর হামলার অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত চলছে।

দেখা হয়েছে: 141
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪