|

ত্রিশালে হেলথ এন্ড প্রমোশন কার্যক্রমের উদ্বোধন

প্রকাশিতঃ ৫:৪৫ অপরাহ্ন | জুন ২১, ২০২১

ত্রিশালে হেলথ এন্ড প্রমোশন কার্যক্রমের উদ্বোধন

স্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহের ত্রিশালে হেলথ এন্ড প্রমোশন কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। কোভিড-১৯ ভাইরাসের কারনে পুরো বিশ্ব যখন বিপর্যস্ত। ঠিক তখনই ৪র্থ স্বাস্থ্য, জনসংখ্যা ও পুষ্টি সেক্টর কর্মসূচী (এইচপিএনএসপি) এর আওতায় স্বাস্থ্য অধিদপ্তরাধীন স্বাস্থ্য শিক্ষা ব্যুরোর লাইফস্টাইল, হেলথ এন্ড প্রমোশন কার্যক্রমের আওতায় স্বাস্থ্য, শিক্ষা ও সেবা প্যাকেজ কার্যক্রমের আওতায় দেশব্যাপী করোনা মহামারী বিষয়ে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করা হয়েছে।

সোমবার (২১ জুন) সকালে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ কার্যক্রমের উদ্বোধন করা হয়। প্রোগ্রামটি উদ্বোধন করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নজরুল ইসলাম , অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ডা ; মনোয়ার সাদাত সহ হাসপাতালে কর্মরত চিকিৎসক গণ।

হাসপাতাল সূত্রে জানা গেছে, এ বিষয়ে জনসাধারণকে উদ্বুদ্ধ করতে জনসচেতনতামূলক লোকগান, নাটিকা এবং স্বাস্থ্যবিধিসহ বিভিন্ন বিষয়ে প্রদর্শনী প্রচার করা হবে।

ত্রিশাল উপজেলার সাধারণ মানুষকে সচেতন করার লক্ষ্যে লোকগান, নাটিকা, বিজ্ঞাপন ও ক্যারাভান প্রদর্শনীসহ বিভিন্ন প্রচারণামূলক কার্যক্রম হাতে নেয়া হয়েছে। সোমবার (২১ জুন) সকালে ত্রিশাল হাসপাতলে সামনে উদ্বোধনের পর দরিরামপুর বাসস্ট্যান্ড সহ পৌর এলাকার বিভিন্ন স্থানে সচেতনতা বৃদ্ধির জন্য বিভিন্ন ধরনের প্রচারণা চালানো হয়।

দেখা হয়েছে: 200
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪