|

ত্রিশাল প্রেসক্লাবের ৪১ তম প্রতিষ্ঠা বাষির্কী পালিত

প্রকাশিতঃ ৯:৪৩ অপরাহ্ন | জানুয়ারী ৩০, ২০২১

ত্রিশাল প্রেসক্লাবের ৪১ তম প্রতিষ্ঠা বাষির্কী পালিত

আবু রাইহান, স্টাফ রিপোর্টার: ময়মনসিংহের ত্রিশালে ঐতিহ্যবাহী ত্রিশাল প্রেসক্লাবের ৪১ তম প্রতিষ্ঠা বাষির্কী পালিত হয়েছে।শনিবার সকালে উপজেলা চত্বর থেকে বনাঢ্য শোভাযাত্রা বের করা হয়। বনার্ঢ্য শোভাযাত্রাটি পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে প্রেসক্লাবের সামনে এসে শেষ হয়।

বনাঢ্য শোভাযাত্রা শেষে প্রেসক্লাব মিলনায়তনে আলোচনা সভা ও সম্মাননা প্রধান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মতিন সরকার।

ত্রিশাল প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক গোলাম মোস্তফার সভাপতিত্বে ও সাবেক সাধারন সম্পাদক মোস্তাফিজ নোমানের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন সাবেক সভাপতি ও বাসাস কেন্দ্রিয় কমিটির সমাজ কল্যান সম্পাদক খোরশিদুল আলম মজিব।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ময়মনসিংহ দক্ষিন জেলা বিএনপির আহবায়ক ডা.মাহাবুবুর রহমান লিটন, ত্রিশাল পৌর নির্বাচনের আয়ামীলীগ মনোনীত প্রার্থী নবী নেওয়াজ সরকার, ময়মনসিংহ সাংবাদিক ইউনিয়নের সভাপতি আতাউল করিম খোকন, ময়মনসিংহ সাংবাদিক ইউনিয়নের সাধারন সম্পাদক মীর গোলাম মোস্তফা, ময়মনসিংহ টেলিভিশান জার্নালিস্ট এসোসিয়েশানের সভাপতি ও ময়মনসিংহ প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক অমিত রায়, ময়মনসিংহ টেলিভিশান জার্নালিস্ট এসোসিয়েশানের সহ-সভাপতি শরীফুজ্জামান টিটু, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান হুমায়ুন কবীর আকন্দ, ত্রিশাল পৌর নির্বাচনের বিএনপি মনোনীত প্রার্থী রুবায়েত হোসেন শামীম, উপজেলা আওয়ামীলীগের সদস্য ইকবাল হোসেন প্রমূখ।

দেখা হয়েছে: 403
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪