|

খাগড়াছড়িতে দশম শ্রেণির ৩ ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

প্রকাশিতঃ ১২:৩১ পূর্বাহ্ন | মে ৩১, ২০১৮

স্টাফ রিপোর্টারঃ

খাগড়াছড়ির মহালছড়িতে দশম শ্রেণিতে পড়ুয়া মারমা সম্প্রদায়ের তিন ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে মহালছড়ি উপজেলার মাইচছড়ির মানিকছড়ি মুখ সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন সেগুন বাগানে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওইদিন রাত সাড়ে ১২টার দিকে চারজনকে আটক করে পুলিশ।

এরা হলেন- থুইচিং মারমা, সাটিং মারমা, হৃদয় চাকমা ও সাইফুল মারমা।

মহালছড়ি থানার ওসি নুরে আলম ফকির জানান, প্রচণ্ড গরমে মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে মহালছড়ি উপজেলার মাইচছড়ির মানিকছড়ি মুখ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে তিন বান্ধবী বসেছিল। এ সময় একই সম্প্রদায়ের চার যুবক তাদের ভয়ভীতি দেখিয়ে পার্শ্ববর্তী সেগুন বাগানে নিয়ে যায়। এরপর তাদের মধ্যে তিনজন ধর্ষণ করে এবং অপর যুবক পাহারা দেয়। সেখান থেকে এক ধর্ষিতা পালিয়ে এসে গ্রামবাসীকে জানায়। গ্রামবাসী ঘটনাস্থলে পৌঁছালে ধর্ষকরা পালিয়ে যায় এবং অপর দুই ধর্ষিতাকে উদ্ধার করা হয়।

এই ঘটনায় ভুক্তভোগীদের বাবারা থানায় মামলা করলে পুলিশ মঙ্গলবার রাত ১২টার দিকে অভিযান চালিয়ে ধর্ষকদের গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা ধর্ষণের স্বীকারোক্তি মূলক জবানবন্দি দিয়েছে।

দেখা হয়েছে: 584
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪