|

দাপুনিয়াকে “উপশহরে” রূপান্তর করতে নৌকাকে বিজয়ী করার আহ্বান

প্রকাশিতঃ ৩:০৪ অপরাহ্ন | জুলাই ০২, ২০১৯

দাপুনিয়াকে উপশহরে রূপান্তর করতে নৌকাকে বিজয়ী করার আহ্বান

মোঃ কামাল, ময়মনসিংহঃ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রতীক বরাদ্দের পর থেকেই প্রার্থীরা নিজ এলাকায় প্রচার প্রচারনা ও গণসংযোগে মাতিয়ে তুলেছেন ভোটারদের।

আগামী ১১ জুলাই ময়মনসিংহের ৬ ইউপিতে ভোটযুদ্ধে নামবেন ৪২ চেয়ারম্যান ও ৩৩৮ জন মেম্বার প্রার্থী। এবার স্থানীয় সরকারের আওতাধীন এ পদগুলোতে নবীন প্রবীনদের লড়াই হওয়ার সম্ভাবনা রয়েছে। তবে নবীনদের তুলনায় প্রবীনরাই আলোচনায়। সেক্ষেত্রে ১০ নং দাপুনিয়া ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মো: হুমায়ুন হাসান উজ্জলের প্রতিই দলমত নির্বিশেষে ইউনিয়নবাসীর রয়েছে অকুণ্ঠ সমর্থন।

দাপুনিয়া ইউনিয়নের সর্বস্তরের জনসাধারণের কাছে জনপ্রিয়তার শীর্ষে থাকা বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারন করে ও বঙ্গকন্যা দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার আদর্শের সৈনিক হয়ে ইউনিয়নকে উন্নয়নের দ্বারপ্রান্তে নিয়ে চলেছেন তিনি। উন্নয়নের অগ্রযাত্রায় কাজ করে যাওয়া সফল চেয়ারম্যান হিসেবে এবারো উজ্জলের গ্রহণযোগ্যতার বিন্দু পরিমান কমতি নেই। একসময়ের অনুন্নত, অবহেলিত ও অচলায়তন ভেঙ্গে উন্নয়নের ছোঁয়ায় সময়োচিত একটি আর্দশ ইউনিয়ন গঠনে কাজ করে যাচ্ছেন তিনি।

এবারো আগামী ১১জুলাই দাপুনিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা পরিপূর্ণ বাস্তবায়ন করতে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে গ্রামকে শহরে রূপান্তর করতে ও উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে নৌকার মাঝি হিসেবে সফল ও জনপ্রিয়তার শীর্ষে থাকা হুমায়ুন হাসান উজ্জলকে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত প্রার্থী করেছে।

শেখ হাসিনার মনোনীত প্রার্থী হিসেবে চেয়ারম্যান প্রার্থী উজ্জল তার নির্বাচনী ইশতেহারে সবচেয়ে চমকপ্রদ এবং দীর্ঘস্থায়ী উন্নয়ন কাজের অগ্রযাত্রায় ইউনিয়নের হেডকোয়ার্টারকে একটি পরিপূর্ণ উপশহরে রূপান্তর করার পাশাপাশি অর্থনৈতিক উন্নয়নকে কয়েক ধাপ এগিয়ে নিতে, ইউনিয়নের হেডকোয়ার্টারে একটি উপশহর গড়ে উঠলে মানুষের আর্থ-সামাজিক অবস্থার উন্নয়নসহ বেকারত্ব দূরীকরন, তাদের কর্মসংস্থান এবং জীবনমান উন্নয়নে ভূমিকা রাখবে বলে তিনি প্রত্যয় ব্যক্ত করেন।

চেয়ারম্যান প্রার্থী হুমায়ুন হাসান উজ্জল সকাল থেকে রাত অবদি ইউনিয়নের গ্রামে গ্রামে, পাড়া মহল্লায় ও হাট, বাজারে দলীয় নেতাকর্মী সমর্থকদের নিয়ে নৌকাকে বিজয়ী করতে ভোটারদের কাছে ভোট দোয়া ও সমর্থন চেয়ে চলেছেন।

নির্বাচনে নিজের অবস্থান তুলে ধরে চেয়ারম্যান প্রার্থী উজ্জল বলেন, ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চলে বসে শহরের সেবা ও সুযোগ-সুবিধা পেতে নৌকাকে বিজয়ী করার আহ্বান জানান।

জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে গ্রামগুলোকে শহরে রুপান্তর করতে নৌকা প্রতীকের ভোট প্রার্থনা করেন।কারণ, নৌকা এগিয়ে গেলে, শেখ হাসিনা এগিয়ে যায়। আর শেখ হাসিনা এগিয়ে গেলে বাংলাদেশ এগিয়ে যায়।

নির্বাচনের জয়ের বিষয়ে তিনি বলেন,আমি শতভাগ আশাবাদী এবারও ইউনিয়নবাসী আমাকে বিজয়ী করবেন। আমি অতীতে যাদের ভোটে নির্বাচিত হয়েছি তাদের কাছে দেয়া প্রতিশ্রুতি রক্ষা করার চেষ্ঠা করেছি। আমার সফলতা ব্যর্থতা তাদেরকে ঘিরেই।

আমি জীবনের শেষ বেলা পর্যন্ত ইউনিয়নবাসীর কল্যাণে কাজ করে যাবো।… ইনশাআল্লাহ্।

দেখা হয়েছে: 612
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪