|

দিনাজপুর জেলার সেরা সমাজসেবা অফিসার তাপস রায়

প্রকাশিতঃ ৯:০৮ অপরাহ্ন | জানুয়ারী ০৪, ২০২০

দিনাজপুর জেলার সেরা সমাজসেবা অফিসার তাপস রায়

মোঃ আসাদুজ্জামান আসাদ, দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুর জেলার সেরা সমাজসেবা অফিসার হিসেবে ভূষিত হয়েছেন পার্বতীপুর উপজেলা সমাজসেবা কর্মকর্তা তাপস রায়। এর আগে পেশাগত দায়িত্বে বিশেষ অবদানের জন্য ২০১৮ সালের ৫ জানুয়ারী পার্বতীপুর উপজেলা সমাজসেবা কর্মকর্তা তাপস রায় দেশসেরা কর্মকর্তা হন।

গত ২ জানুয়ারি ২০২০ জাতীয় সমাজসেবা দিবস উপলক্ষে দিনাজপুর শিশু একাডেমি হলরুমে সংবর্ধনা, পুরষ্কার, ক্রেষ্ট ও সনদপত্র প্রদান করেন অনুষ্ঠানের প্রধান অতিথি দিনাজপুর জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলম। এতে সভাপতিত্ব করেন দিনাজপুর জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক আবু বক্কর সিদ্দীক।

বিশেষ অতিথি ছিলেন, দিনাজপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার কাজেম উদ্দীন আহম্মেদ ও দিনাজপুর জেলা সিভিল সার্জন ডাঃ আব্দুল কুদ্দুস প্রমুখ। দেশের ৪৯১ উপজেলার সমাজসেবা কার্যালয়ের কর্মকর্তাদের দায়িত্ব, কর্মকান্ডসহ সার্বিক বিষয়ে পর্যবেক্ষণ করে এ পুরষ্কার প্রদান করা হয়।

পার্বতীপুর উপজেলা সমাজসেবা কর্মকর্তা তাপস রায় বলেন- দিনাজপুর জেলা সমাজসেবা কার্যালয়, পার্বতীপুর উপজেলা প্রশাসন, সমাজসেবা কার্যালয়ের সকল কর্মকর্তা-কর্মচারীদের সার্বিক সহযোগিতায় কাজ করার ও সঠিক সেবা প্রদান করায় আজ আমি জেলার সেরা সমাজসেবা অফিসার হিসেবে এ পুরস্কার পেয়েছি।

দেখা হয়েছে: 409
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪