|

গঙ্গাচড়ায় দিন দুপুরে ছিনতাইয়ের চেষ্টা

প্রকাশিতঃ ১১:৫৭ অপরাহ্ন | জুলাই ২৮, ২০১৯

ছিনতাইয়ের চেষ্টা

গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধিঃ রংপুরের গঙ্গাচড়ায় দিন দুপুরে দুই মহিলা বাড়িতে ঢুকে স্কুল ছাত্রীর হাত মুখ বেঁধে খাটের নিচে রেখে বাড়ির আসবাবপত্র তছনছ করে দ্রুত পালিয়ে যায়। ঘটনাটিতে ঘটেছে রবিবার দুপুর অনুমান সাড়ে ৩ টার দিকে উপজেলার নিউ স্টারপাড়া গ্রামে।

জানা যায়, উপজেলার নিউ স্টারপাড়া গ্রামের মৃত আবুল খায়ের লাভলুর স্ত্রী তার ভাবীকে দেখতে যায়। ছোট ছেলে সাগর কোচিং পড়তে যায়। বাড়িতে বড় মেয়ে আজমিন অর্চনা আলনায় কাপড় রাখার সময় হঠাৎ করে ঘরে অজ্ঞাত দুই মহিলা ঢুকে তার হাত পা বেঁধে খাটের নিচে রেখে আসবাবপত্র তছনছ করে দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে বাড়িতে জনতার ঢল নামে।

গঙ্গাচড়া মডেল থানার অফিসার ইনচার্জ (তদন্ত) সুশান্ত কুমার সরকার ঘটনাস্থল পরিদর্শন করেছি। বাড়ির লোকজন মুহুর্ষ থাকায় প্রকৃত রহস্য পাওয়া যায়নি।

আবুল খায়ের লাভলুর স্ত্রীর মাসুমা বেগম জানান, ঘরের জিনিজ এলোমেলো অবস্থায় দেখা গেছে। কি ধরনের ক্ষতি হয়েছে তিনি জানাননি।

দেখা হয়েছে: 442
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪