|

ময়মনসিংহে দিহান হত্যার প্রাধন আসামিসহ গ্রেফতার ৩

প্রকাশিতঃ ২:৩৯ অপরাহ্ন | এপ্রিল ২৪, ২০১৮

দিহান-হত্যা-গ্রেফতার-Mymensingh arrests Sohel, main accused in murder

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহঃ

ময়মনসিংহ নগরীতে দিহান (২০) নামে এক যুবককে ছুরিকাঘাতে হত্যা মামলার ১২ দিনপর ঈশ্বরগঞ্জ উপজেলা থেকে প্রধান আসামি শামীমসহ ৩ জনকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ ডিবি।

মঙ্গলবার (২৪ এপ্রিল ) দুপুরে জেলা গোয়েন্দা পুলিশের ওসি আশিকুর রহমান আশিক এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, ডিবিতে মামলা আসার ২৪ ঘন্টা মধ্যে অভিযান চালিয়ে ঈশ্বরগঞ্জ উপজেলার চরভুলার আলগী এলাকা থেকে হত্যার প্রধান আসামি শামীমসহ ৩ জনকে গ্রেফতার করা হয়। অন্য আসামিরা হলেন, সুজন ও মিজানুর রহমান হৃদয়।

তিনি আরও জানান, আসামিরা প্রথমিকভাবে দিহানকে হত্যার কথা শিকার করেছেন। প্রধান আসামি শামীমকে ১৬৪ ধারা জবান্দি, সুজন ও হৃদয়কে ৭ দিনের রিমান্ড আবেদন করে মঙ্গলবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

উলেখ্য: গত শনিবার (১৫ এপ্রিল) রাতে ময়মনসিংহ নগরীতে পূর্ব শত্রুতার জেরধরে ছুরিকাঘাত করে মোঃ দিহান (২২) নামে এক যুবককে হত্যা করেছে দূর্বৃত্তরা। সে শেওরা মুন্সিবাড়ী এলাকার সালাম মিয়ার ছেলে বলে জানা গেছে।

পরে রবিবার (১৫ এপ্রিল ) সকালে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

এদিকে বাবা সালাম অভিযোগ করে বলেন, নগরীর ধোপাখোলা হিন্দুপল্লীর এলাকার শামীম, সুজন, আকাশ, হৃদয় ও রাব্বীর সাথে দিহানের পূর্ব শত্রুতা ছিল। এরই জেরধরে শনিবার রাত সাড়ে ৭ টার দিকে ময়মনসিংহ হোমিওপ্যাথিক কলেজের সামনে দিহানকে ডেকে এনে শামীমসহ সবাই মারধর করতে থাকে। পরে তার ডাক চিৎকারে লোকজন এগিয়ে আসলে একপর্যায়ে তারা দিহানকে ছুরিকাঘাত করে পলিয়ে যায়।

কোতুয়ালী মডেল থানার ওসি মাহমুদুল হাসান এই খবরের সত্যতা নিশ্চিত করে জানান, গত দেড়বছর আগে ময়মনসিংহ হোমিওপ্যাথিক কলেজের বিতরে রবিন নামে এক যুবককে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছিল। ওই হত্যার প্রধান আসামি ছিলেন দিহান।  এরই জেরধরেই এ হত্যাকান্ডটি ঘটেছে। নিহতের সালাম মিয়া ৫ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

দেখা হয়েছে: 401
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪