|

দীর্ঘ আট মাস পর ড্রেজার ব্যবসায়ী ইমরুলের লাশ কবর থেকে উত্তোলন

প্রকাশিতঃ ৭:৫৪ অপরাহ্ন | সেপ্টেম্বর ২৮, ২০২১

দীর্ঘ আট মাস পর ড্রেজার ব্যবসায়ী ইমরুলের লাশ কবর থেকে উত্তোলন

মোঃ শহীদুল ইসলাম, নেত্রকোণা প্রতিনিধিঃ নেত্রকোণা আটপাড়া উপজেলার দুওজ ইউনিয়নের ইকরাটিয়া গ্রামে মৃত শেখ শামছুল ইসলামের ছেলে ইমরুল ইসলাম শেখ রহস্যজনক মৃত্যু হওয়ায় তার ছেলে মাইনুল ইসলাম মান্না বিজ্ঞ আমলী আদালতে ৫ জনকে আসামী করে হত্যা মামলা দায়ের করে।

এজাহার সূত্রে জানা যায় ইমরুল শেখ এর ড্রেজার বালুর ব্যবসার সাথে জড়িত ছিলেন মদন উপজেলা কাইটাইল ইউনিয়নের জাওলা গ্রামের মৃত শামছুল মিয়ার ছেলে আলামিন (৩৫), সোহেল (৩০), মৃত ফজলুল করিমের ছেলে শফিক মিয়া (৪৫), মৃত আলাল মিয়ার ছেলে মঞ্জুরুল হক (৫০), রহিছ উদ্দিনের ছেলে হারেছ মিয়া (৪০), বিজ্ঞ আদালত মামলাটি আমলে নিয়ে ময়না তদন্তের জন্য কবর থেকে লাশ উত্তোলনের জন্য নিদের্শ প্রদান করায় ২৮ সেপ্টেম্বর বেলা ১২ ঘটিকায় নির্বাহী ম্যাজিষ্ট্রেট সুলতানা রাজিয়া নেত্বত্বে মদন থানা ও আটপাড়া থানার প্রশাসন দুওজ ইউনিয়নের ইউপি চেয়ারম্যান আব্দুল সেলিম (মনির) উপস্থিতিতে ড্রেজার বালুর ব্যবসায়ী ইমরুল ইসলাম শেখ এর লাল উত্তোলন করে ময়না তদন্তের জন্য নেত্রকোণা মর্গে প্রেরণ করে।

এ বিষয়ে মামলার বাদী মৃত ইমরুল এর ছেলে মাইনুল ইসলাম মান্না বলেন দীর্ঘ দিন যাবৎ আমার বাবা তাদের সাথে ড্রেজার ব্যবসায় জড়িত ছিলেন।

গত ৪ ফেব্রুয়ারী বাড়ী হতে জাওলা গ্রামে ব্যবসায়িক কাজে যাওয়ার পর আমার বাবার কি হয়েছে তা আমি জানতাম না। আমার বাবা বাড়ীর আমাদের বাড়ীর সামনে এসেচিৎকার করে বলে আমাকে মেরে ফেলেছে এ কথা বলে মৃত্যু বরণ করেন । এই ঘটনাটি ঘটেছে ৪ ফেব্রুয়ারী ২০২১ইং তারিখে।

এ বিষয়ে মদন থানার অফিসার ইনচার্জ ফেরদৌস আলম বলেন ইমরুল ইসলাম (৫০) এর লাশ কবর থেকে উত্তোলন করা হয়েছে, ময়না তদন্তের জন্য নেত্রকোণা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আটপাড়া উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট সুলতানা রাজিয়া বলেন বিজ্ঞ আদালতের নির্দেশে ইমরুল ইসলামের লাশ উত্তোলন করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

দেখা হয়েছে: 156
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪