|

দুর্গাপুরে গৃহবধু ধর্ষণ মামলায় হুমকিতে ভিকটিমের পরিবার

প্রকাশিতঃ ৭:০০ অপরাহ্ন | নভেম্বর ১৫, ২০১৮

Rajshahi-রাজশাহী

নাজিম হাসান,রাজশাহী প্রতিনিধি:
রাজশাহীর দুর্গাপুর উপজেলায় বিএনপি নেতা ও ইউপি সদস্যসহ তিনজনের বিরুদ্ধে গৃহবধু ধর্ষনের অভিযোগে আদালতে মামলা দায়ের করায় গৃহবধুকে মামলা তুলে নেওয়ার জন্য হুমকি দিয়ে যাচ্ছে আসামী পক্ষের লোকজনেরা। এতে করে চরম নিরাপত্তাহীনতায় ভুগছে ভিকটিমের পরিবার।

মামলার এজাহার সুত্রে জানাযায়, দুর্গাপুর উপজেলার কিশমত হোজা গ্রামের ওবায়দুলের স্ত্রী (৩০) কে একই গ্রামের শাহান উদ্দিনের পুত্র মাড়িয়া ইউপি সদস্য সাইদুর রহমান দীর্ঘদিন থেকে অসামাজিক কাজের প্রস্তাব দিয়ে আসছে। বিষয়টি গৃহবধূ তার স্বামীকে জানায়। গৃহবধূর স্বামী এমন ঘটনায় গ্রামের মাতাব্বরদের কাছে বিচার প্রার্থী হয়।

কিন্তু আসামী ইউপি সদস্য প্রভাবশালী ব্যাক্তি হওয়ায় উল্টো গৃহবধূর পরিবারকে একঘরে করার হুমকি দেয় মাতাব্বররা। এরমাঝে গত ২৭ অক্টোবর রাত্রে গৃহবধূর স্বামী বাড়ীতে না থাকার সুযোগে একই গ্রামের বিএনপি নেতা ইউপি সদস্য সাইদুর রহমান ও তার দুই সহযোগী বদির উদ্দিনের পুত্র আঃ মালেক (৩৫) ও আঃ মজিদের পুত্র বাবর আলী গৃহবধূর বাড়ীতে প্রবেশ করে জোরপূর্বক পালাক্রমে গৃহবধূকে ধর্ষন করে। একপর্যায়ে গৃহবধূর চিৎকারে প্রতিবেশীরা ছুটে আসলে আসামীরা গৃহবধূর গলায় থাকা স্বর্নের চেইন ছিড়ে নিয়ে পালিয়ে যায়।

পরদিন ২৮ অক্টোবর ভিকটিম দুর্গাপুর থানায় হাজির হইয়া বিষয়টি থানা পুলিশকে অবহিত করলে গৃহবধূকে হাসপাতালে ভর্তি হওয়া ও আদালতে মামলা করার পরামর্শ দেয় পুলিশ। গৃহবধূ ২৮ অক্টোবর থেকে ৩০ অক্টোবর পর্যন্ত রাজশাহী মেডিকেল কলেজের ওসিসিতে চিকিৎসাধীন ছিলেন।

এঘটনায় ভিকটিম বাদী হয়ে ইউপি সদস্যসহ তিনজনকে আসামী করে রাজশাহী জেলার বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর আদালতে গত ৫ নভেম্বর মামলা দায়ের করেন। যার মামলা নং ১২৮পি/২০১৮ ইং।

এদিকে,ভিকটিমের স্বামী ওবায়দুল হক অভিযোগ করে বলেন, মামলা করার পর থেকে আসামীরা মামলা তুলে নেওয়ার জন্য বিভিন্ন ভাবে হুমকি অব্যাহত রেখেছে। এছাড়া গতকাল ১৪ নভেম্বর আসামী ইউপি সদস্য মোটর সাইকেল নিয়ে আমার বাড়ীতে এসে মামলা তুলে নিতে বলে অন্যথায় পুরো পরিবারকে জীবন নাশের হুমকি দিয়ে চলে যায়। এমতাবস্থায় পুরো পরিবার চরম নিরাপত্তহীনতায় রয়েছেন বলে জানান ভিকটিম ও তার স্বামী।

এ বিষয়ে অভিযুক্ত বিএনপি নেতা ইউপি সদস্য সাইদুর রহমানের সাথে যোগাযোগের চেষ্টা করলে তাকে পাওয়া যায়নি।

এ ব্যাপারে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আঃ মোতালেবের সাথে যোগাযোগ করলে তিনি জানান, আদালত থেকে মামলা এখনো থানায় এসে পৌছায়নি। মামলা থানায় আসলে তদন্ত পূর্বক আদালতে প্রতিবেদন দাখিল করা হবে।

দেখা হয়েছে: 560
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪