|

দুর্গাপুরে প্রবীণ নেতৃবৃন্দের ওরিয়েন্টেশন সম্পন্ন

প্রকাশিতঃ ৬:২৫ অপরাহ্ন | নভেম্বর ২৮, ২০১৮

মোঃ জামাল তালুকদার, দুর্গাপুর (নেত্রকোনা) সংবাদদাতাঃ
দুঃস্থ স্বাস্থ্য কেন্দ্র (ডিএসকে) কর্তৃক আয়োজিত ও পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) এর সহযোগিতায় প্রবীণ জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন কর্মসূচির আওতায় ৬দিন ব্যাপী “প্রবীণ নেতৃবৃন্দের ওরিয়েন্টেশন” শেষ হয়েছে মঙ্গলবার।

দুর্গাপুর ইউনিয়ের ৯ (নয়) টি ওয়ার্ড প্রবীণ কমিটির মোট ৮১ জন প্রবীণদেরকে তিন ব্যাচে ভাগ করে (প্রতি ব্যাচে দুই দিন (২৭ জন) করে মোট ছয় দিনের ওরিয়েন্টেশন সম্পন্ন হয় ।

এ ওরিয়েন্টেশনে- প্রবীণ জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন কর্মসূচির আওতায় ইউনিয়ন, ওয়ার্ড, এবং গ্রাম পর্যায়ে গঠিত প্রবীণ কমিটি গুলোকে কর্মসূচি বিষয়ে ধারণা প্রদান, কমিটি গুলোর দায়- দায়িত্ব, স্থানীয় সরকারি / বেসরকারি প্রতিষ্ঠানের সাথে যোগাযোগ ও প্রবীণ সংশ্লিষ্ট কার্যক্রমের সমন্বয় সাধন, নেতৃত্ব, যোগাযোগ এবং মনিটরিং বিষয়ে তিন ব্যাচে ২ দিন করে ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়েছে ।

১ম দিন উপস্থিত ছিলেন দুর্গাপুর উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রেশমা আক্তার, এবং দ্বিতীয় দিন উপস্থিত ছিলেন, ডিএসকে উপ পরিচালক( ক্রেডিট) ও প্রবীণ জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন কর্মসূচির ফোকাল পারসন মোঃ আলাউদ্দিন। সমৃদ্ধি সমন্বয়কারী আবুল কালাম আজাদ এবং এ কর্মসূচির প্রোগাম অফিসার মোঃ মোরশেদ আলম।

দেখা হয়েছে: 443
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪