|

দুর্গাপুরে সংবাদ সম্মেলন

প্রকাশিতঃ ৯:৫১ অপরাহ্ন | ডিসেম্বর ১৩, ২০১৮

দুর্গাপুর (নেত্রকোনা) সংবাদদাতা:
নেত্রকোনার দুর্গাপুরে বিরিশিরি ইউনিয়নের বিভিন্ন গ্রামে বিদ্যুৎ সংযোগের নাম করে টাকা আত্মসাৎ করা হয়েছে, প্রকাশিত সংবাদের প্রতিবাদে এক সংবাদ সম্মেলন করা হয়েছে।

এ বিষয়ে দুর্গাপুর প্রেসক্লাব মিলনায়তনে বুধবার দুপুরে এক লিখিত বক্তব্যে পল্লী বিদ্যুৎ সমিতির পরিচালক পপি রানী সাহা বলেন, বিগত ৯ডিসেম্বর জাতীয় দৈনিক পত্রিকায় ‘‘বিদ্যুৎ সংযোগের নামে অর্থ আত্মসাৎ’’ শিরোনামে আমি, স্থানীয় সংসদ সদস্য, কলমাকান্দা উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও নেত্রকোনা – ০১ আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মানু মজুমদার কে জড়িয়ে যে সংবাদটি প্রকাশিত হয়েছে তা সম্পর্ন মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন।

এ খবর প্রকাশের পর (পবিস) নেত্রকোনার উপ-মহাপরিচালক আবুল কালাম আজাদ, ডিজিএম মনির হোসেন, ইন্সপেক্টর মেহেদী হাসান এর নেতৃত্বে একটি তদন্ত কমিটি, স্থানীয় ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান আবুল কালাম, ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি মো. রফিকুল ইসলাম, আব্দুল মজিদ সহ শতাধিক গ্রামবাসীদের নিয়ে দাখিনাইল, ভুলিগাঁও, গাভিনা, কানিয়াইল, করুনীয়া, শিরবির গ্রামে বিদ্যুৎ প্রাপ্ত এলাকা পরিদর্শন শেষে এর কোন সত্যতা খুঁজে পায়নি বলে সাংবাদিকদের অবহিত করেন।

মুলত: প্রকৃত ঘটনা এই, অভিযোগকারী আব্দুল আলী কিছুদিন আগে বিদ্যুৎ গ্রাহকদের কাছে মোটা অঙ্কের চাঁদা দাবী করেছিল। গ্রাহকগণ যদি টাকা না দেন, তাহলে সরকারের বিভিন্ন দপ্তরে অভিযোগ করবে বলে হুমকি দিয়েছিল। দাবীকৃত টাকা না পেয়ে মিথ্যা তথ্য দিয়ে যে সংবাদ প্রকাশ করিয়েছে। আমরা প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

সংবাদ সম্মেলনে গ্রামবাসীর পক্ষে উপস্থিত ছিলেন, ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান আবুল কালাম, আব্দুল মোতালেব, মো. হীরা মিয়া, মো. রফিকুল ইসলাম প্রমুখ।

দেখা হয়েছে: 544
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪