|

দুর্গাপুরে সংবাদ সম্মেলন

প্রকাশিতঃ ১০:১৬ অপরাহ্ন | মে ১৪, ২০২০

দুর্গাপুরে সংবাদ সম্মেলন

দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধিঃ নেত্রকোনা জেলার দুর্গাপুরে ২নং সদর ইউপি চেয়ারম্যান এর বিরুদ্ধে ‘‘সরকারি চাল বিতরনে নানা অনিয়ম ও দুর্নীতির অভিযোগ’’ শিরোনামে গত ৯মে সংবাদপত্র ও বেশ কয়েকটি অনলাইন মিডিয়াতে প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান মো. শাহিনুর আলম সাজু।

সোমবার দুপুরে দুর্গাপুর প্রেসক্লাব মিলনায়তনে ১১জন ইউপি সদস্যদের উপস্থিতিতে এ সংবাদ সম্মেলন করা হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ইউপি চেয়ারম্যান বলেন, করোনা ইস্যুতে মাননীয় প্রধানমন্ত্রীর উদ্দ্যেগে ১ম ধাপে ২০১৯-২০২০ অর্থবছরের জি.আর কর্মসূচীর আওতায় উপকারভোগীদের ২০কেজি করে ৭৫ জনকে চাল দেয়ার কথা থাকলেও চাল বিতরনের দিন নির্ধারিত লোকের চেয়ে বেশি লোক উপস্থিত হওয়ায় তাৎক্ষনিক ইউপি সদস্যদের নিয়ে জরুরী সভা করে উপজেলা নির্বাহী অফিসার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ও ট্যাগ অফিসারের পরামর্শে সকলকে সঠিক ওজনে ১০কেজি করে চাল বিতরণ করা হয়। এরই সুবাদে আমার পরিষদের মহিলা সদস্য আছমা আক্তার স্থানীয় সাংবাদিক, উপজেলা নির্বাহী অফিসার ও জেলা প্রশাসক মহোদয়ের কাছে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নানা অনিয়ম ও দুর্নীতির সাথে জড়িত রয়েছেন মর্মে অভিযোগ করায় আমার বিরুদ্ধে যে সংবাদ প্রকাশিত হয়েছে আমি এর তীব্র প্রতিবাদ জানাই। আমি মনে করি এতে আমি সহ দুর্গাপুর ইউনিয়ন পরিষদের মান ক্ষুন্ন করা হয়েছে। শুধু তাই নয় মহিলা সদস্য আছমা আক্তার এর বিরুদ্ধে উপস্থিত অন্যান্য ইউপি সদস্য, সাধারণ ভুক্তভুগিরা যে অনিয়মের অভিযোগ করছেন তা তুলে ধরা হয়।

প্রকাশিত সংবাদে এলাকার গাছ কর্তন, মার্কেটের ভাড়া আদায় ও আমার পারিবারিক বিষয় নিয়ে যে সংবাদ প্রকাশিত হয়েছে এতেও আমি প্রতিবাদ ও নিন্দা জানাই। কারন আমি তিন তিনবারের ইউপি চেয়ারম্যান, আমার পরিষদের সদস্যদের নিয়ে রেজুলেশনের মাধ্যমে গৃহীত সিদ্ধান্ত মোতাবেক সকল কাজ সম্পাদন করি।

এছাড়া বালুর ডাইভার্সন, জন্ম নিবন্ধন বাবাদ টাকা আত্মসাৎ, মার্কেটের সিকিউরিটির টাকা সবই ইউনিয়ন পরিষদের সচিবের মাধ্যমে ইউনিয়নের ব্যাংক হিসাবে জমা হয়ে থাকে। সংবাদ সম্মেলনে ইউপি সদস্য আছমা আক্তার বাদে সকল সদস্যগন সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 349
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪