|

বাগমারাকে দুর্নীতি মুক্ত করতে সহযোগীতা প্রয়োজন: জেলা প্রশাসক

প্রকাশিতঃ ৪:৫৯ অপরাহ্ন | এপ্রিল ০৪, ২০১৮

দুর্নীতি-মুক্ত-Bagmara needs co-operation to free corruption Deputy Commissioner

নাজিম হাসান, রাজশাহী প্রতিনিধিঃ
রাজশাহীর বাগমারাকে দুর্নীতি মুক্ত করতে সকলের সহযোগীতা চাইলেন রাজশাহী জেলার সদ্য যোগদানকৃত জেলা প্রশাসক এস এম আব্দুল কাদের। মঙ্গলবার বিকেলে বাগমারা উপজেলা পরিষদের হলরুমে উপজেলার সুধী সমাজ, জনপ্রতিনিধি, ব্যবসায়ী, স্কুল, কলেজ, মাদ্রাসাসহ সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক মন্ডলী, সাংবাদিকসহ সকল স্তরের মানুষের সাথে মতবিনিময়কালে তিনি এই সহযোগীতা চান।

তিনি তার বক্তব্যে বলেন, বাগমারায় সরকারীসহ সকল দপ্তরের দুর্নীতি মুক্ত করতে সবাইকে একযোগে কাজ করতে হবে। তিনি বাগমারা উপজেলাকে একটি মডেল উপজেলায় রুপান্তরিত করতে শিক্ষকসহ সকল স্তরের ব্যক্তিবর্গের প্রতি আহবান জানান।

উপজেলা নির্বাহী অফিসার জাকিউল ইসলামের সভাপতিত্বে ও সহকারী কমিশনার (ভুমি) আব্দুল্লাহ আল মামুনের পরিচালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রাজশাহী জেলা প্রশাসক এস,এম আব্দুল কাদের।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বাগমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জাকিরুল ইসলাম সান্টু, ভবানীগঞ্জ পৌর মেয়র আব্দুল মালেক মন্ডল, উপজেলা আ’লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও মুক্তিযোদ্ধা বীরেন্দ্রনাথ সরকার, উপজেলা মুক্তিযোদ্ধার সাবেক কমান্ডার সাহার আলী, বাগমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) নাছিম আহম্মেদ, গোয়ালকান্দি ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন সরকার, গোবিন্দপাড়া ইউপি চেয়ারম্যান বিজন কুমার সরকার, উপজেলা কৃষকলীগের সাধারন সম্পাদক ও সংসদ সদস্যের ব্যক্তিগত সহকারী আসাদুজ্জামান আসাদ, জেলা পরিষদ সদস্য আবু জাফর মাষ্টার ও নার্গিস বেগম, সাংবাদিক আলতাফ হোসেন প্রমুখ।

দুপুরে জেলা প্রশাসক আব্দুল কাদের বাগমারায় পৌঁছলে উপজেলা নির্বাহী অফিসার জাকিউল ইসলাম ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ জাকিরুল ইসলাম সান্টুসহ দলের নেতাকর্মীরা তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান।

দেখা হয়েছে: 384
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪