|

আইনজীবী পান্নার গাড়িতে দুর্বৃত্তের হামলা

প্রকাশিতঃ ৩:১৫ পূর্বাহ্ন | মার্চ ২৫, ২০১৮

দুর্বৃত্তদের-হামলায়-Criminal attacks in lawyers' car in Panna

স্টাফ রিপোর্টারঃ

বাংলাদেশ সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবী জহিরুল ইসলাম (জেড আই) খান পান্নার গাড়িতে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা।বৃহস্পতিবার রাত ১১টার দিকে সুপ্রিম কোর্টের উদ্দেশ্যে যাওয়ার পথে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে এ ঘটনা ঘটে।

জানা যায়, জেড আই খান পান্না’র গাড়িকে লক্ষ্য করে একটি কংক্রিট নিক্ষেপ করে পালিয়ে যান একদল অজ্ঞাতনামা। এতে গাড়ির কাচ ভেঙ্গে তার শরীরে লাগলে তিনি আঘাতপ্রাপ্ত হন।পরে তাকে ঢাকা মেডিকেল হাসপাতালে নেয়া হয়। প্রাথমিক চিকিৎসা নেয়ার পর সুপ্রিম কোর্টে পৌঁছালে সেখানে অবস্থানরত আইনজীবীরা তাকে দেখার জন্য ছুটে আসেন এবং এর তীব্র প্রতিবাদ জানান। কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে তা এখনও স্পষ্ট জানা যায়নি।

প্রসঙ্গত, আইনজীবী জহিরুল ইসলাম খান পান্না বাংলাদেশ বার কাউন্সিলের লিগ্যাল এইড এন্ড হিউম্যান রাইটস কমিটির চেয়ারম্যান ও নির্বাচিত সদস্য এবং বাংলাদেশ প্রেস কাউন্সিলের একজন সদস্য।

এছাড়াও তিনি আইন ও সালিশ কেন্দ্র, ব্লাস্ট, নাগরিক উদ্দ্যোগ সহ আরো মানবাধিকার প্রতিষ্ঠান এবং জাতীয় আইনজীবী পরিষদের সভাপতি।

দেখা হয়েছে: 369
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪