|

দুলাভাইয়ের ধর্ষণে শ্যালিকার সন্তান জন্ম: আটক দুলাভাই

প্রকাশিতঃ ১০:১৮ অপরাহ্ন | সেপ্টেম্বর ২৭, ২০২১

গণধর্ষণ

শহীদুল ইসলাম, নেত্রকোনা প্রতিনিধিঃ নেত্রকোনার মদনে দুলাভাইয়ের ধর্ষণে শ্যালিকার সন্তান জন্ম হওয়ায় ঘটনায় মানিক মিয়াকে (৩০) আটক করেছে মদন থানার পুলিশ। আটককৃতকে রবিবার (২৬ সেপ্টেম্বর) বিকালে নেত্রকোনা আদালতে প্রেরণ করা হয়েছে।

শনিবার (২৫ সেপ্টেম্বর) রাতে নোয়াখালী জেলার সোনাইমুড়ী উপজেলার বগাদিয়া গ্রামে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, নোয়খালী জেলার সোনাইমুড়ী উপজেলার বগাদিয়া গ্রামের দুলাল মিয়ার ছেলে মানিকের সাথে রং নাম্বারে প্রেমের সম্পর্ক হয় নেত্রকোনার মদন উপজেলার ভুক্তভোগী তরুণী (১৯) এর বড় বোনের।

দীর্ঘদিন আগে প্রেমের টানে মানিক মিয়া মদন উপজেলায় এসে ওই তরুণীর বড় বোনকে বিয়ে করে মদনেই সংসার জীবন শুরু করে। সংসার জীবনে ৭ বছর বয়সী একটি ছেলে সন্তান রয়েছে তাদের। মানিক মিয়া তার শ্যালিকা কে ঘরে একা পেয়ে জোড় পূর্বক ধর্ষণ করে।

পরে বিয়ের প্রলোভন দিয়ে একাধিকবার ধর্ষণ করার এক পর্যায়ে ওই তরুণী (শ্যালিকা) অন্তঃসত্তা হয়ে পড়ে। অন্তঃসত্তা হওয়ার ঘটনা জানতে পেরে মানিক মিয়া পালিয়ে নোয়াখালীতে চলে যায়। এদিকে ২০২১ সালের জুন মাসে ওই তরুণী (শ্যালিকা) একটি ছেলে সন্তান জন্ম দেয়।

এ ঘটনায় ভুক্তভোগী তরুণীর নেত্রকোনা আদালতে ৩ জনকে আসামি করে মামলা দায়ের করেন। আদালতের নির্দেশে ২০২১ সালের ২১ সেপ্টেম্বর মদন থানায় মামলা রজু করা হয়। এরই প্রেক্ষিতে মদন থানার এস আই আব্দুল আজিজ সঙ্গীয় ফোর্স নিয়ে শনিবার রাতে নোয়াখলীর সোনাইমুড়ী উপজেলার বগাদিয়া গ্রাম থেকে মানিক মিয়াকে গ্রেপ্তার করে মদন থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস আলম বলেন, এ ঘটনায় ভুক্তভোগী নারী বাদীয় হয়ে মানিক মিয়াসহ ৩ জনকে আসামি করে মামলা করেছে। প্রধান আসামি মানিক মিয়াকে গ্রেপ্তার করে রবিবার বিকালে নেত্রকোনা আদালতে প্রেরণ করা হয়েছে। বাকী আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

দেখা হয়েছে: 191
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪