|

শার্শায় দৈনিক গ্রামের কাগজের ২০ বছর পূর্তি উপলক্ষে আলোচনা সভা

প্রকাশিতঃ ৭:০৪ অপরাহ্ন | মার্চ ২৬, ২০১৯

শার্শায় দৈনিক গ্রামের কাগজের ২০ বছর পূর্তি উপলক্ষে আলোচনা সভা

সোহেল রানা, শার্শা প্রতিনিধিঃ যশোরের শার্শায় দৈনিক গ্রামের কাগজের ২০ বছর পূর্তি উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকাল ১০ টার দিকে শার্শা উপজেলা প্রতিনিধি এম এ মান্নানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা ও শার্শা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মনিরুজ্জান মন্টু উপস্থিত থেকে ১০ পাউন্ডের কেক কেটে দৈনিক গ্রামের কাগজের শুভ জন্মদিন পালন করেন।

এসময় প্রধান অতিথি বলেন, দৈনিক গ্রামের কাগজ তাদের কলা-কৌসুলীদের নিয়ে অক্লান্ত পরিশ্রম করে বস্তু নিষ্ঠ সংবাদ প্রকাশ করে সাধারণ পাঠকদের মনি কুঠায় স্থান করে নিয়েছে। গ্রামের কাগজ তার লক্ষে পৌছে গিয়েছে বলে আমি মনে করি।



এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, এটিএন বাংলা টিভি বেনাপোল প্রতিনিধি আহম্মদ আলী শাহীন, দৈনিক জনতার বেনাপোল প্রতিনিধি এম ওসমান আলী, দৈনিক গ্রামের কাগজের কাশিপুর প্রতিনিধি নুর ইসলাম তরফদার, বাংলাদেশ স্থলবন্দর শ্রমিক ফেডারেশনের কেন্দ্রিয় যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমানসহ স্থানীয় ব্যবসায়ী ও গন্যমান্য ব্যক্তি বর্গ।

আলোচনা শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন শার্শা হাফিজিয়া মাদ্রাসা ও লিল্লাহ বোর্ডি এর প্রধান শিক্ষক হাফেজ মাওলানা মাহমুদুল হাসান বিন নিজামী।

দেখা হয়েছে: 548
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪