|

দ্রব্য মূল্য বৃদ্ধি রোধে রংপুরে রেস্তোরাঁ মালিক সমিতির মতবিনিময় সভা

প্রকাশিতঃ ৮:২৭ অপরাহ্ন | মার্চ ১৪, ২০২১

দ্রব্য মূল্য বৃদ্ধি রোধে রংপুরে রেস্তোরাঁ মালিক সমিতির মতবিনিময় সভা।

রংপুর জেলা প্রতিনিধিঃ দ্রব্য মূল্য লাগামহীন উদ্ধগতির কারণে বিভিন্ন সমস্যায় জর্জরিত হয়ে, দ্রব্য মূল্য বৃদ্ধি রোধে করণীয় প্রসঙ্গে রংপুরে বাংলাদেশ রেস্তোরাঁ মালিক সমিতি রংপুর জেলা শাখার আয়োজনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

শনিবার (১৩ই মার্চ) রাতে রংপুর চেম্বার হলরুমে বাংলাদেশ রেস্তোরাঁ মালিক সমিতি রংপুর জেলা শাখার আয়োজনে দ্রব্য মূল্য বৃদ্ধি রোধে করণীয় প্রসঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় বক্তারা বলেন, ভয়াবহ করোনা কালীন সময়ে ব্যবসায়ীদের ব্যপক ক্ষতি সাধন হয়, যা এখন পর্যন্ত পুশিয়ে উঠা সম্ভব হয় নি। এরই পাশাপাশি দ্রব্য মূল্যের লাগামহীন অর্দ্ধগতি এবং বিভিন্ন সরকারি দপ্তরের হয়রানি, অভিযানের নামে অনুমান নির্ভর জার্জমেন্ট দ্বারা জেল জরিমানা করায় ব্যবসায়ীদের আর্থিক ও মানসিক ক্ষতি সাধন হয়। সামনে দ্রব্য মূল্য বৃদ্ধি রোধ ও সরকারি কর্মচারী দ্বারা যাতে আর হয়রানির স্বীকার না হয় আলোনায় সেই দাবী উঠে আসে।

এ ব্যপারে সরকারসহ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি। তা না হলে আমরা কঠোর আন্দোলনে যেতে বাধ্য হবো।

মতবিনিময় সভায় রংপুর জেলা রেস্তোরাঁ মালিক সমিতির সভাপতি আব্দুল মজিদ খোকন এর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম হক ব্যাপারীর সঞ্চালনায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় সমিতির শ্রম ও শিল্প বিষয়ক সম্পাদক এবং রংপুর জেলা শাখার সাধারণ সম্পাদক হামিদুল ইসলাম হামিদ, রংপুর জেলা শাখার যুগ্ন সম্পাদক শহিদ আক্তার সোহেল, কোষাধ্যক্ষ হেলাল হোসেন স্বপন, প্রচার সম্পাদক লাকু আহমেদ, দপ্তর সম্পাদক জাহাঙ্গীর আলম, সদস্য আশরাফুল ইসলামসহ কেন্দ্রীয়, রংপুর জেলা ও মহানগরের নেত্রীবৃন্দ।

দেখা হয়েছে: 370
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪