|

স্কুলছাত্রীকে ধর্ষণে শিক্ষকের বিচার ও শাস্তির দাবিতে মানববন্ধন

প্রকাশিতঃ ১২:৩০ পূর্বাহ্ন | এপ্রিল ২৪, ২০১৮

ধর্ষণে-শিক্ষকের-বিচার-Human chain demands the trial and punishment of teachers in rape of schoolgirl

ছাদেকুল ইসলাম রুবেল ,গাইবান্ধাঃ

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার চন্ডিপুর এটিএম বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের ঘটনায় ওই বিদ্যালয়ের আইসিটি শিক্ষক সাজ্জাদুল করীম টিপুকে দ্রুত বিচার ও দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে।

সোমবার দুপুরে এই মানববন্ধন কর্মসূচিতে গাইবান্ধা-সীচাপাচপীর সড়কে বিক্ষুব্ধ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা, অভিভাবক এবং সচেতন এলাকাবাসীর উদ্যোগে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, আমাদের অনেকের মেয়ে, ভাতিজি, নাতনি ওই বিদ্যালয়ে পড়াশুনা করে। এই ঘটনার পর থেকে আমরা অনেক অতংকে থাকি। তাদেরকে সঠিক শিক্ষায় শিক্ষিত করা হচ্ছে নাকি চুপি সারে ধর্ষণ করা হচ্ছে। তবে ধর্ষক টিপুকে অন্যান্য শিক্ষকরা সহযোগীতা করছেন বলে আমাদের ধারনা।

আগামী দিনে এই শিক্ষকের কাছে আর কাউকে যেন ধর্ষিত হতে না হয় সেজন্য অভিযুক্ত লম্পট শিক্ষককের দ্রুত বিচার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন বক্তারা। চন্ডিপুর এটিএম বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ বিদ্যালয়ের অন্যান্য শিক্ষকরা অভিযুক্ত শিক্ষক টিপুর দ্রুত বিচার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করতে দেয়নি ওই বিদ্যালয়ের শিক্ষার্থীদের।

দেখা হয়েছে: 385
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪