|

ধানের শীষের বিজয় রোধ করতে পারবে না কেউ:মিনু

প্রকাশিতঃ ৬:৪৫ অপরাহ্ন | ডিসেম্বর ২৬, ২০১৮

ধানের শীষের বিজয় রোধ করতে পারবে না কেউ:মিনু

নাজিম হাসান,রাজশাহী প্রতিনিধি:
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে গণসংযোগ করেন রাজশাহী সদর আসনের ধানের শীষের প্রার্থী মিজানুর রহমান মিনু। মঙ্গলবার সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ৭ নং ওয়ার্ডের কাদের মন্ডলের মোড়সহ বিভিন্ন এলাকায় নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে গণসংযোগ করেন তিনি।

এ সময়ে ভোটারদের উদ্যেশে বলেন, রাজশাহীতে ধানের শীষের জোয়ার বইছে। কোন প্রতিবন্ধকতাই ধানের শীষের বিজয় রোধ করতে পারবে না। ধানের শীষে জোয়ার দেখে নৌকার প্রার্থী সর্মথকরা ভীত হয়ে পড়েছে। তারা এখন নির্বাচন বানচালের জন্য নানা প্রতিবন্ধকতা সৃষ্টি করছে। বিভিন্ন স্থানে তারা ধানের শীষের প্রচার মিছিল ও গণসংযোগে বাধা দিচ্ছে ।

অফিস ভাঙ্গচুর, অগ্নি সংযোগ ও পোস্টার, ব্যানার ও ফেস্টুন ছিড়ে ফেলছে। ধানের শীষের নেতাকর্মী ও সমর্থকদেরন বাড়িতে হামলা করছে। ধারালো অস্ত্র ও আগ্নেয় অস্ত্র দিয়ে আঘাত করে আহত করছে। শুধু তাই নয় রাতের অন্ধকারে সরকার দলীয় ক্যাডার ও সন্ত্রাসীরা মোটর সাইকেল নিয়ে এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করেছে।

এসময়ে উপস্থিত ছিলেন, বিএনপি কেন্দ্রীয় কমিটির সদস্য সৈয়দ সাইফুল ইসলাম মার্শাল, সহিদুন্নাহার কাজী হেনা, রাজপাড়া থানা বিএনপি’র সভাপতি শওকত আলী, মহানগর বিএনপি’র সাংগঠনিক সম্পাদক আসলাম সরকার, রাজপাড়া থানা বিএনপি’র সাধারণ সম্পাদক আলী হোসেন, মহানগর যুবদলের সাবেক সবাপতি ও ধানের শীষের প্রধান নির্বাচনী এজেন্ট ওয়ালিউল হক রানা, রাজপাড়া থানা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক মুরাদ পারভেজপিন্টু, ৭নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি বজলুর রহমান কচি, সাধারণ সম্পাদক আতাউর রহমান, সাংগঠনিক সম্পাদক বেলাল হোসেন, সহ-সভাপতি শাহ আলম, সাবেক কাউন্সিলর রেজাউল করিম নান্নু, সোহরাব হোসেন শেখ, ৬নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি গোলাম নবী গোলাপ, ৩নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি ওয়াজির, রাজপাড়া থানা জিয়া পরিষদেও সভাপতি ওয়েজ উদ্দিন, রাজপাড়া থানা যুবদলের সাবেক সভাপতি শাহনুর ইসলাম মিঠু, মহানগর যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল আমিন বাবলু, হাফিজুর রহমান আপেল, মহানগর মহিলা দলের যুগ্ম আহবায়ক মুসলেমা বেলি, নাসিরা খানম, জান্নাতুল ফেরদৌস, যুবদল নেতা বাধন, সাগর, মামুন. নাজমুল, মোস্তাক, রুবেল, মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি, যুগ্ম সাধারণ সম্পাদক নাহিন, ছাত্রনেতা আসাদ, রাতুল, লিমন, সাব্বির, জীবন ও নাইসসহ অত্র ওয়ার্ড বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকমী প্রমুখ।

দেখা হয়েছে: 547
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪