|

ধামইরহাটে এনএসআই ও পুলিশের যৌথ অভিযানে ২০ কোটি টাকা মুল্যের বিষ্ণু মূর্তি উদ্ধার

প্রকাশিতঃ ৩:৫৭ অপরাহ্ন | মার্চ ০৮, ২০২২

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি
নওগাঁর ধামইরহাটে জাতীয় নিরাপত্তা সংস্থা (এনএসআই) ও থানা পুলিশের যৌথ অভিযানে ২০ কোটি টাকা মূল্যের বিষ্ণুমূর্তি উদ্ধার করা হয়েছে। ৭ মার্চ রাত পৌনে ৮ টায় এনএসআই এর গোয়েন্দা তথ্যের ভিত্তিতে থানা পুলিশ ও এনএনআই’র যৌথ অভিযানে উপজেলার খেলনা ইউনিয়নের লোদিপুর (দক্ষিণপাড়া) এলাকার আলী আকবরের ছেলে রাজমিস্ত্রী মোঃ কাউছার আলী (৩০)’র শয়ন ঘর সংলগ্ন সিড়িঘর থেকে ৪০ কেজি ওজনের ০১টি কষ্টি পাথরের বিষ্ণু মূর্তি উদ্ধার করা হয়। উদ্ধারকৃত বিষ্ণু মূর্তির আনুমানিক মূল্য প্রায় ২০ কোটি টাকা বলে জানান এনএসআই কর্তৃপক্ষ। এ সময় ঘটনাস্থল থেকে মূর্তি পাচার চক্রের ০২ সদস্য পত্নীতলা উপজেলার মধইল গ্রামের মৃত বদরুদ্দীনের ছেলে মোঃ হেলাল উদ্দিন (৬০)ও আকবরপুর গ্রামের মৃত আছির উদ্দিনের ছেলে আলতাফ হোসেন (৫০)কে হাতে নাতে আটক করা হয়। আটককৃত মূর্তি পাচারকারী হেলাল উদ্দিন পত্নীতলা উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও আকবরপুর ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি।
ধামইরহাট থানার ওসি মো. মোজাম্মেল হক কাজী বলেন, ‘আটককৃতদের সংশ্লিষ্ট আইনের মামলায় কোর্টে প্রেরণ করা হয়েছে, এই পাচারচক্রের সাথে জড়িত পলাতক আসামীদের গ্রেফতার পুলিশি অভিযান অব্যাহত আছে।

দেখা হয়েছে: 158
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪