|

ধামইরহাটে এসএসসি ও সমমানের পরীক্ষা শুরু

প্রকাশিতঃ ৬:৪২ অপরাহ্ন | ফেব্রুয়ারী ১৫, ২০২৪

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি
নওগাঁর ধামইরহাটে এসএসসি ও সমমানের পরীক্ষা শুরু হয়েছে। ১৫ ফেব্রুয়ারী এসএসসি সাধারণ বাংলা ১ম পত্র ও মাদরাসার দাখিল পরীক্ষায় কুরআন মাজিদ বিষয়ে পরীক্ষা শুরু হয়। ধামইরহাট উপজেলা প্রশাসনের কড়া নির্দেশনা ও সতর্কতায় সুষ্ঠু ও সু-শৃঙ্খল ভাবে ১ম দিনের পরীক্ষায় বিভিন্ন কেন্দ্র পরিদর্শণ করেন উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মোসা. জেসমিন আকতার। বিভিন্ন কেন্দ্র পরিদর্শণ করে পরীক্ষার পরিবেশে সন্তোষ প্রকাশ করেন তিনি।
কেন্দ্র সচিবগণ যথাক্রমে অধ্যক্ষ মতিউর রহমান, অধ্যক্ষ ইলিয়াস আলম, এস এম খেলাল ই রব্বানী, আব্দুর রহমান ও মোছা. ছাবিহা ইয়াছমিন জানান, চকময়রাম সরকারি মডেল উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ৬৫৩ জন, বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ৪৭৩ জন, সফিয়া পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ৩৯৩ জন, জগদল আদিবাসী স্কুল ও কলেজ কেন্দ্রে ভোকেশনাল শাখার ১১০ জনের মধ্যে ১০৫ জন এবং একমাত্র মাদরাসা কেন্দ্র ধামইরহাট ফাজিল ডিগ্রী মাদরাসায় ১ম দিনের পরীক্ষায় ৫১০ জনের মধ্যে ৪৮৮ জন পরীক্ষার্থী অংশ গ্রহণ করেন।
উপজেলা নির্বাহী অফিসার আসমা খাতুন জানান, সকল কেন্দ্রে সুষ্ঠুভাবে পরীক্ষা অনুষ্ঠানের লক্ষে প্রয়োজনীয় সকল ব্যবস্থা গ্রহণ করা হয়েছে, নির্বাহী ম্যাজিষ্ট্রেট ছাড়াও প্রতিটি কেন্দ্রে পৃথক ট্যাগ অফিসার নিয়োগ করা হয়েছে।

দেখা হয়েছে: 37
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪