|

ধামইরহাটে চেয়ারম্যান পদে ৬ ও পুরুষ-মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জনের মনোনয়ন দাখিল

প্রকাশিতঃ ৯:০৩ অপরাহ্ন | এপ্রিল ১৫, ২০২৪

আমজাদ হোসেন, ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি
নির্বাচন কমিশন কর্তৃক ঘোষিত তপশীল অনুযায়ী নওগাঁর ধামইরহাটে উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন পত্র দাখিলের শেষ দিনে মনোনয়ন পত্র দাখিল করেছেন প্রতিদ্বন্দী প্রার্থীরা। ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের ১ম ধাপে ১৫ এপ্রিল মনোনয়ন পত্র জমার শেষ দিনে ধামইরহাট উপজেলায় চেয়ারম্যান পদে ৬ জন, ভাইস চেয়ারম্যান পদে ২ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন মনোনয়ন পত্র দাখিল করেন।
ধামইরহাট উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার মোঃ আনিছার রহমান জানান, উপজেলা চেয়াম্যান পদে ৬ জন প্রার্থী যথাক্রমে, বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব মো. আজাহার আলী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রাক্তন অধ্যক্ষ মো. শহিদুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আবু নাছের মো. আফজাল হোসেন, জামায়াত নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যান মাওলানা আতাউর রহমান, জাহানপুর ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান ওসমান আলী ও ব্যবসায়ী আয়েন উদ্দিন।
অপরদিকে ভাইস চেয়ারম্যান পদে বর্তমান উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সফল ছাত্রনেতা মো. সোহেল রানা, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাজেদুল ইসলাম এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপজেলা মহিলা আওয়ামীলীগের জনপ্রিয় নেত্রী আনজুয়ারা বেগম ও সাবেক ভাইস চেয়ারম্যান সাবিনা এক্কা মনোনয়পত্র দাখিল করেছেন।


নির্বাচন কমিশন সূত্র জানায়, আগামী ১৭ এপ্রিল মনোনয়নপত্র যাচাই-বাছাই, রিটার্ণিং কর্মকর্তার সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল ১৮ থেকে ২০ এপ্রিল, আপিল নিষ্পত্তি ২১ এপ্রিল, প্রার্থীতা প্রত্যাহার ২২ এপ্রিল ও ২৩ এপ্রিল প্রার্থীদের প্রতীক বরাদ্দ প্রদান করা হবে। প্রার্থীদের আপিল নিষ্পত্তি করতে জেলা প্রশাসক।
উল্লেখ্য যে, ৮টি ইউনিয়ন ও ১টি পৌরসভারসহ ধামইরহাট উপজেলায় মোট ভোটার সংখ্যা ১ লাখ ৫৯ হাজার ২৪৬ জন, এর মধ্যে পুরুষ ভোটার ৭৯ হাজার ৬২৬ জন ও নারী ভোটার সংখ্যা ৭৯ হাজার ৬১৮ জন ও তৃতীয় লিংগের ভোটার ২ জন। ৫৩ টি কেন্দ্রে আগামী ৮ মে উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

দেখা হয়েছে: 75
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪