|

ধামইরহাটে পল্লী সঞ্চয় ব্যাংক কর্তৃক ৬৪ লাখ টাকার কর্মসৃজন ঋণ বিতরণ

প্রকাশিতঃ ৬:২৯ অপরাহ্ন | জানুয়ারী ১৯, ২০২২

আমজাদ হোসেন, ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি ঃ
নওগাঁর ধামইরহাটে পল্লী সঞ্চয় ব্যাংক কর্তৃক ৬৪ লাখ টাকার কর্মসৃজন ঋণ বিতরণ করা হয়েছে। ১৯ জানুয়ারী বিকেল ৫ টায় সমিতির তালিকাভুক্ত সদস্যদের মাঝে কোভিড-১৯ (কর্মসৃজন-২) কর্মসুচির আওতায় ১২৮ জন সদস্যদের প্রত্যেককে ৪ পার্সেন্ট সুদে ৫০ হাজার টাকা প্রনোদনার ঋণ বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান মো. আজাহার আলী। দুই বছর মেয়াদে স্বল্পসুদে এই ঋণ পেয়ে সমিতির সদস্যরা তাদের জীবন জীবিকার উন্নতি সাধন করতে পারবে বলে আশাব্যক্ত করেন ঋণগ্রহীতারা। ঋণ বিতরণকালে উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা, পল্লী সঞ্চয় ব্যাংকের শাখা ব্যবস্থাপক শহিদুল ইসলাম, উপজেলা প্রেস ক্লাবের সভাপতি আবু মুছা স্বপন, সাংবাদিক মেহেদী সরকার প্রমুখ উপস্থিত ছিলেন।
পল্লী সঞ্চয় ব্যাংকের ধামইরহাট শাখা ব্যাবস্থাপক শহিদুল ইসলাম জানান, গ্রাম পর্যায়ে করোনায় ক্ষতিগ্রস্থদের তালিকা তৈরী করে সমিতির তালিকাভুক্ত সদস্যদের ৭০ জনের মাঝে এই স্বল্পসুদে ঋণ বিতরণ করা হয়েছে, বাকী ৫৮ জন সদস্যদের মাঝে চলতি সপ্তাহেই ঋণ বিতরণ সম্পন্ন করা হবে।

দেখা হয়েছে: 122
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪