|

ধামইরহাটে প্রতিমন্ত্রী শহীদুজ্জামান সরকারকে বিশাল গণসংবর্ধনা

প্রকাশিতঃ ৭:০৬ অপরাহ্ন | মার্চ ০৯, ২০২৪

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি
নওগাঁর ধামইরহাটে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের আয়োজনে প্রতিমন্ত্রী শহীদুজ্জামান সরকার এমপিকে বিশাল গণসংবর্ধনা প্রদান করা হয়েছে। ৯ মার্চ বিকেল ৪ টায় সরকারি এম এম ডিগ্রি কলেজ মাঠে উপজেলা আওয়ামীলীগের সভাপতি দেলদার হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অধ্যাপক শহীদুল ইসলামের সঞ্চালনায় পরিকল্পনা মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী মো. শহীদুজ্জামান সরকার এমপিকে ফুল ও ক্রেস্ট দিয়ে সংবর্ধণা প্রদান করেন উপজেলা আওয়ামী লীগ, বীর মুক্তিযোদ্ধা সংসদ, পৌর ও সকল ইউনিয়ন আওয়ামীলীগ, পৌর মেয়র আমিনুর রহমান, ৩নং আলমপুর ইউপি চেয়ারম্যান ওসমান গণি, উমার ইউপি চেয়ারম্যান ওবায়দুল হক সরকার, আড়ানগর ইউনিয়ন আ’লীগ সভাপতি শাহজাহান আলী কমল, খেলনা ইউনিয়ন আ’লীগ সভাপতি নাজমুল হোসেন, জাহানপুর ইউপি চেয়ারম্যান গোলাম কিবরিয়া, ইসবপুর ইউনিয়ন চেয়ারম্যান মাহফুজুল আলম লাকীসহ উপজেলা কৃষকলীগ, শ্রমিকলীগ, মহিলা আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ, সরকারি এম এম কলেজ, রুপনারায়নপুর মাদ্রাসা, মহিলা ডিগ্রি কলেজ, সার কিটনাশক সমিতি, ঠিকাদার ও আড়ৎদার সমিতি, বনিক সমিতি, প্রাথমিক, মাধ্যমিক ও মাদরাসা শিক্ষক সমিতি, চাউলকল মালিক ও দলিল লেখক সমিতি, জগদল আদিবাসী স্কুল ও কলেজ, বেলঘরিয়া দাখিল মাদ্রাসা, আড়ানগর উচ্চ বিদ্যালয় ও আড়ানগর কলেজ, উপজেলা প্রেসক্লাব, দুর্গাপুর ও বাসুদেবপুর আলিম মাদরাসা, ধামইরহাট বিএম কলেজ, হিন্দু বৌদ্ধ খিষ্ঠান ঐক্য পরিষদ, পারগানা বাইসি, পুজা উদযাপন পরিষদ, ওয়ার্ল্ড ভিশনসহ প্রায় শতাধিক সংগঠন।
অনুষ্ঠানে প্রধান অতিথি প্রতিমন্ত্রী শহীদুজ্জামান সরকার ছাড়াও অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের উপদেষ্টা ও নওগাঁ বার এসোসিয়েশনের সভাপতি এড. রফিকুল ইসলাম বাচ্চু, জেলা আওয়ামীলীগ নেতা জাভেদ জাহাঙ্গীর সোহেল, পত্নীতলা উপজেলা চেয়ারম্যান আব্দুল গাফফার, ধামইরহাট উপজেলা চেয়ারম্যান আজাহার আলী, ভাইস চেয়ারম্যান সোহেল রানা, ইউনিয়ন আওয়ামীলীগ সম্পাদক কামরুজ্জামান, যুবলীগ সভাপতি জাবিদ হোসেন মৃদ্যু, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি সাবুবুর রহমান, সম্পাদক জাভেদ নওরোজ আলমগীর, উপজেলা ছাত্রলীগ সভাপতি আবু সুফিয়ান, সম্পাদক আহসান হাবীব পান্নু, কলেজ ছাত্রলীগ সভাপতি সৌরভ বাবু প্রমুখ।

দেখা হয়েছে: 71
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪