|

ধামইরহাটে বেসরকারী মাধ্যমিক শিক্ষক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচনে চলছে ভোটগ্রহণ

প্রকাশিতঃ ১:৪৭ অপরাহ্ন | মার্চ ০২, ২০২৪

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি
নওগাঁর ধামইরহাটে বেসরকারী মাধ্যমিক শিক্ষক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচনের আয়োজন করা হয়েছে। ২ মার্চ সকাল ১০ টা থেকে ভোট গ্রহণ শুরু হয়, চলকে বিকাল ৪ টা পর্যন্ত। উপজেলার বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ১৯টি বিদ্যালয়ের ২০৩ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন। প্রায় ৬ বছরর পরে অনুষ্ঠি এই নির্বাচনে ৩টি পদে ১০ জন প্রার্থী প্রতিদ্বন্দীতা করছেন।২০১৮ সালে সর্বশেষ নির্বাচন অনুষ্ঠিত হয়েছিল।
কেন্দ্র সচিব প্রধান শিক্ষক মোছা. ছাবিহা ইয়াছমিন জানান, সভাপতি পদে সাবেক সভাপতি চন্ডিপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুকুল হোসেন ও ধামইরহাট সফিয়া পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রহমান প্রতিদ্বন্দীতা করছেন ও সাধারণ সম্পাদক পদে নির্বাচনে প্রার্থী হয়েছেন মো. তফিকুল ইসলাম, মো. আবু ইউসুফ, এবিএম খুরশিদ আলম ও মো. তফিকুল ইসলাম এবং সহ-সভাপতি পদে লড়ছেন প্রধান শিক্ষক অমল চন্দ্র ঘোষ, আবুল কালাম আজাদ, মোসা. খোরশেদা আকতার ও হারুন অর রশিদ।
নির্বাচনে উৎসব মুখর পরিবেশে সকলেই নিজের পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারছেন জানিয়ে প্রিজাইটিং অফিসার ও উপজেলা একাডেমিক সুপার ভাইজার কাজল কুমার সরকার বলেন, ‘স্বচ্ছ ব্যালটের মাধ্যমে ৩টি পদে ভোট গ্রহণ করা হচ্ছে। নির্বাচনী এজেন্টরাও ভোটের পরিবেশে সন্তোষ প্রকাশ করেছেন।

দেখা হয়েছে: 31
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪