|

ধামইরহাটে মজিবুর রহমান মেমোরিয়াল ফাউন্ডেশনের মাধ্যমিক বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত-অংশ নিল ৬ শত শিক্ষার্থী

প্রকাশিতঃ ১:৫৩ অপরাহ্ন | ডিসেম্বর ২৪, ২০২২

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি
নওগাঁর ধামইরহাটে মজিবুর রহমান মেমোরিয়াল ফাউন্ডেশনের উদ্যোগে মাধ্যমিক বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। ২৪ ডিসেম্বর সকাল সাড়ে ১০ টায় উপজেলার ঐতিহ্যবাহী চকময়রাম সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ে উপজেলার ২৬টি মাধ্যমিক বিদ্যালয়ের ৬ষ্ঠ থেকে ৮ম শ্রেনির শিক্ষার্থীরা এই বৃত্তি পরীক্ষায় অংশগ্রহণ করেন। বাংলা-ইংরেজি, গনিত ও সাধারণ বিষয়ে লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করা ৬শত শিক্ষার্থীর পরীক্ষা পরিদর্শণ করেন মজিবুর রহমান মেমোরিয়াল ফাউন্ডেশনের চেয়ারম্যান ও গ্রীণ ভয়েস বাংলাদেশের প্রধান সমন্বয়ক মো. আলমগীর কবির, মজিবুর রহমান মেমোরিয়াল ফাউন্ডেশনের মাধ্যমিক বৃত্তি কার্যক্রমের সমন্বয়ক ও চকময়রাম সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস এম খেলাল ই রব্বানী, সফিয়া পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রহমান সাবু, দৈনিক সমকাল এর কলামিস্ট রোস্তম আলী, ফাউন্ডেশনের কোষাধ্যক্ষ আবু মুছা, উপজেলা প্রেস ক্লাবের সভাপতি আবু মুছা স্বপন, সাংবাদিক সুফল চন্দ্র বর্মন, আমজাদ হোসেন প্রমুখ।
মজিবুর রহমান মেমোরিয়াল ফাউন্ডেশনের চেয়ারম্যান ও বাংলাদেশ পরিবেশ আন্দোলন বাপা’র যুগ্ম সম্পাদক মো. আলমগীর কবির জানান, এই পরীক্ষায় উত্তীর্ণ ৪১ জনকে শিক্ষা বৃত্তি প্রদান করা হবে, এবং প্রাথমিক পর্যায়েও ১৮ জনকে বৃত্তি প্রদান করা হবে।

দেখা হয়েছে: 92
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪