|

ধামইরহাটে মাদকবিরোধী অভিযানে ৪ মাদক ব্যবসায়ী সহ গ্রেফতার-৮

প্রকাশিতঃ ৪:৪৬ অপরাহ্ন | ফেব্রুয়ারী ২৪, ২০২২

আমজাদ হোসেন, ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি-

নওগাঁর ধামইরহাটে মাদক বিরোধী বিশেষ অভিযানে ৪ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। আটককৃতদের মাদক আইনের মামলায় কোর্টে প্রেরণ করা হয়েছে।
জানা গেছে, ২৩ ফেব্রয়ারী দিনব্যাপী ধামইরহাট থানার ওসি মো. মোজাম্মেল হক কাজী’র নেতৃত্বে এস.আই মোকাররম হোসেন, মো. মোমিন, নুরুল ইসলাম, পরিতোষ ও এ.এস.আই আনোয়ার ও রাসেলের বিশাল বিশেষ মাদক বিরোধী আভিযানিক দল সকাল থেকে রাত ৮ পর্যন্ত অভিযান চালিয়ে পেন্টাডল, গাজা ও এ্যাম্পুলসহ ৪ জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। আটককৃত চৌঘাট গ্রামের লোকমান আলীর ছেলে হাসিবুল ইসলাম হাসু (৩৫) কে ১৮ পিচ এ্যাম্পুল, মালাহার গ্রামের লুৎফর রহমানের ছেলে আকরাম হোসেন (২০) কে টাপেন্ডাডল ও টাইডল গ্রুপের ০৫টি ট্যাবলেট, মধ্যজাহানপুর গ্রামের মতি মন্ডলের ছেলে সোহেল রানা (২৯) কে গাজা সেবন ও মহাদেবপুর উপজেলার উত্তর গ্রামের ছইরুদ্দিনের ছেলে সুমন হোসেন (৩০) কে টাপেন্ডাডল ও টাইডল গ্রুপের ০৮টি ট্যাবলেটসহ গ্রেফতার করে পৃথক ৪টি মামলা কোর্টে চালান দেওয়া হয়েছে। এছাড়াও বিভিন্ন মামলার ওয়ারেন্ট ও পলাতক আরও ৪ জনকে আটক করা হয়।

ধামইরহাট থানার ওসি মো.মোজাম্মেল হক কাজী জানান, ‘মাদক বিরোধী বিশেষ অভিযানে থানার একাধিক আভিযানিক দল মাঠে অভিযান পরিচালনা করছে, মাদকসেবী ও ব্যবসায়ী সবাইকে আইনের আওতায় আনতে থানা পুলিশ জোর তৎপর চালিয়ে যাচ্ছে। ’

দেখা হয়েছে: 151
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪