|

ধামইরহাটে শীতার্তদের পাশে দাড়ালেন পৌর আওয়ামীলীগ নেতা মাহবুব আলম

প্রকাশিতঃ ৯:১১ অপরাহ্ন | ফেব্রুয়ারী ২৩, ২০২২

আমজাদ হোসেন, ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি
নওগাঁর ধামইরহাটে তরুন আওয়ামীলীগ নেতা মাহবুব আলমের উদ্যোগে অসহায়দের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। গতকাল রাত ৮ টায় টিএন্ডটি মোড়ে কাশিয়াডাঙ্গা ও টিএন্ডটি বড়ডাঙ্গা, নয়াপাড়া, প্রফেসরপাড়াসহ পৌরসভার ৫নং ওয়ার্ডের বিভিন্ন এলাকার শতাধিক গরীব-দুখী ও অসহায়দেরমাঝে কম্বল বিতরণ করেন পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো. মাহবুব আলম। বিতরণকালে উপজেলা যুবলীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক ইয়ামিন সরকার, ধামইরহাট কিন্ডার গার্টেনের অধ্যক্ষ আব্দুল বারি, সাংবাদিক মেহেদী সরকার প্রমুখ উপস্থিত ছিলেন।
কম্বল পেয়ে বড়ডাঙ্গা এলাকার গৃহিনী মরিয়ম আছিয়া জানান, একজন জনপ্রতিনিধির নিকট আমরা সাধারণত যে সুবিধা প্রত্যাশা করে থাকি, মাহবুব বাবাজির কাছে ঠিক তার চেয়েও বেশি পেয়েছি, তিনি একজন আওয়ামীলীগ নেতা হিসেবে যে আমাদের অসহায়দের কথা ভেবেছেন, তা সত্যি সুনাম করার মত।
আওয়ামীলীগ নেতা মাহবুব আলম জানান, শুধু জনপ্রতিনিধি হয়েই যে সেবা করতে হবে এমনটা আমি মনে করি না, একজন আওয়ামীলীগের ক্ষুদ্র কর্মী হিসেবে আমার ওয়ার্ডের অসহায়দের মাঝে নিজ উদ্যোগে কম্বল বিতরণ করেছি, সাধারণ মানুষের যে কোন সমস্যায় আমি সব সময় তাদের পাশে থাকবো ইনশাআল্লাহ।

দেখা হয়েছে: 117
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪