|

ধামইরহাটে সকল বয়সীদের ব্যায়াম সংগঠন ‘প্রয়াস’র বনভোজন অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৭:০৮ অপরাহ্ন | মার্চ ০৪, ২০২২

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি
নওগাঁর ধামইরহাটে শরীর ও মনকে ভাল রাখতে ‘সুস্থ্য দেহ সুস্থ্য মন-কর্মব্যস্ত সুখী জীবন’ এই স্লোগানে তরুন, যুবক ও বয়স্কসহ সকল বয়সীদের নিয়ে গঠিত ব্যায়াম সংগঠন ‘প্রয়াস’এর ২ বছর পূর্তি উপলক্ষে বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়েছে। ০৪ মার্চ সকাল ১০ টায় মোটরসাইকেল যোগে ৮০ জন সদস্য সু-শৃঙ্খলভাবে বনভোজনে পাহাড়পুর বৌদ্ধ বিহারে উপস্থিত হন। এ সময় অনুষ্ঠানে প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান আজাহার আলী, বিশেষ অতিথি হিসেবে ইউএনও গনপতি রায়, সহকারী কমিশনার (ভূমি) সিব্বির আহমেদ, পৌর মেয়র আমিনুর রহমান উপস্থিত হলে বনভোজন উৎসবে পরিনত হয়। প্রয়াস এর অন্যতম উদ্যোক্তা রাজশাহী বহুমূখী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস এম মাহবুব আলম ও ব্যায়াম প্রশিক্ষক চকময়রাম সরকারীমডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস এম খেলাল ই রব্বানীর তত্বাবধানে বনভোজনে অতিথিগণ ব্যায়ামের শারীরিক কসরত ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন। অনুষ্ঠানে বিশেষ সহযোগিতায় করায পাহারপুড় ফাঁড়ির ভূতপূর্ব ইনচার্জ ও ধামইরহাট থানার বর্তমান ওসি মো. মোজাম্মেল হক কাজী ও এস.আই সালাহ উদ্দীনকে কৃতজ্ঞতা জানান সদস্যগণ। বিকেল সাড়ে ৫ টায় সকলেই মোটরসাইকেল যোগে ধামইরহাটে ফিলে আসেণ
সংগঠনের পরিচালক এস এম খেলাল ই রব্বানী জানান, আমরা ঘুম থেকে উঠে বিভিন্ন কাজে ব্যস্ত হয়ে পড়ি, সেই জন্য ফজরের নামাজের পরেই আধা ঘন্টার এই ব্যায়ামে অনেক উপকারী পাচ্ছে সবাই, এতে অনেকের শরীর ও মনে প্রফুল্লতা দেখা গেছে।
ইউএনও গনপতি রায় বলেন, কায়িক পরিশ্রম হিসেবে ভোর সকালে নিয়মিত ব্যায়াম শরীরের নানান সমস্যা দূর করতে ভূমিকা রাখে।
ধামইরহাট উপজেলা চেয়ারম্যান আজাহার আলী বলেন, ‘এই ব্যায়াম কার্যক্রম যাতে করে গ্রাম পর্যায় থেকে শুরু করে ধামইরহাট সহ পুরো জেলায় বিস্তির্ণ হয় সেজন্য প্রয়াস কে পদক্ষেপ গ্রহণ করতে হবে, উপজেলা পরিষদ এতে সর্বাত্বক সহযোগিতা প্রদান করবে।

দেখা হয়েছে: 153
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪