|

ধামইরহাটে সাংবাদিকের বাড়ীতে মোবাইল চুরি, মামলার ২ ঘন্টায় চোরসহ ৩টি মোবাইল উদ্ধার করলো থানা পুলিশ

প্রকাশিতঃ ৯:০৩ অপরাহ্ন | ফেব্রুয়ারী ২৩, ২০২২

আমজাদ হোসেন, ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি
নওগাঁর ধামইরহাটে স্থানীয় সাংবাদিকের বাড়ীতে মোবাইল চুরির ঘটনা ঘটেছে। চুরির ঘটনায় অভিযোগের ২ ঘন্টা পরই চোরসহ চুরি যাওয়া ৩টি মোবাইল উদ্ধার করেছে ধামইরহাট থানা পুলিশ। দীর্ঘদিনের পেশাদার ওই মোবাইল চোরকে গ্রেফতার করে চমক দেখালেন ধামইরহাট থানার ওসি মোজাম্মেল হক কাজী।
অভিযোগ সূত্রে জানা গেছে, ২২ ফেব্রুয়ারী ভোর সাড়ে ৫ টার দিকে পৌর সদরের দক্ষিন চকযদু গ্রামের আবুল খায়েরের ছেলে ও ধামইরহাট উপজেলা প্রেস ক্লাবের সভাপতি সাংবাদিক আবু মুছা স্বপনের বাড়ী থেকে তার ব্যবহৃত স্মার্টফোন (শাওমি পোকো) নোকিয়া ৩৩১০সহ আরও ১টি চায়না মোবাইল চুরি করে চোরের দল। ওই সময় প্রতিবেশীদের শোরগোলে ঘুম ভাঙ্গলে শয়ন ঘরের জানালা খোলা দেখে চমকে ওঠেন এবং দেখেন মোবাইল ফোন ৩টি টেবিলে নেই। খোজাখুজির এক পর্যায়ে বিকেলে ধামইরহাট থানায় অভিযোগ দায়ের করলে মামলা রেকর্ডের ২ ঘন্টার মধ্যে থানার ওসি মো. মোজাম্মেল হক কাজীর নেতৃত্বে এস.আই মাসুদ রানাসহ সঙ্গীয় ফোর্স স্থানীয় আমাইতাড়া বাজার এলাকা থেকে একই গ্রামের রোকন উদ্দিনের ছেলে শীপন হোসেন (২১) কে গ্রেফতার করা হয় এবং চোরের হেফাজতে থাকা ৩টি চুরি যাওয়া মোবাইল উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে চুরির কথা স্বীকার করে চোর শীপন।
ধামইরহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাম্মেল হক কাজী জানান, ধৃত আসামী এলাকায় একজন নিয়মিত ধুরন্ধর চোর, গ্রেফতারকৃত আসামীকে ২৩ ফেব্রুয়ারী চুরির মামলায় কোর্টে প্রেরণ করা হয়েছে, এবং এই চক্রের সাথে জড়িতদের গ্রেফতারে জোর পুলিশি তৎপরতা ও মাঠে অভিযান অব্যাহত রেখেছে পুলিশ।
ভোর রাতে মোবাইল চুরি ও দিনের মধ্যেই উদ্ধার চোর সহ মোবাইল উদ্ধার করায় ধামইরহাট থানার ওসি মোজাম্মেল হক কাজীর ভূয়সী প্রশংসা করেছেন উপজেলার সর্বস্তরের জন সাধারণ ও উপজেলা প্রশাসন। স্বস্তি প্রকাশ করেছেন স্থানীয় সাংবাদিক মহল।

দেখা হয়েছে: 120
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪