|

ধামইরহাট থানা পুলিশের মাদক বিরোধী ঝটিকা অভিযানে আটক-০৬

প্রকাশিতঃ ৮:২১ অপরাহ্ন | ফেব্রুয়ারী ২৭, ২০২২

আমজাদ হোসেন, ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি

নওগাঁর ধামইরহাটে পুলিশের ঝটিকা অভিযানে ৬ জনকে আটক করা হয়েছে। ২৬ ফেব্রুয়ারী দিনব্যাপী মাদক বিরোধী ঝটিকা  অভিযানে ধামইরহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাম্মেল হক কাজী’র নেতৃত্বে এস.আই হারুন উর রশিদ, এস.আই শাহজাহান, এস.আই সোলেমান , এস আই নাজমুল, এএস আই রাসেল, এএসআই শাহজাহান ও সঙ্গীয় ফোর্সসহ ধামইরহাট থানা এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে ৬ জন আসামি গ্রেপ্তার করা হয়। আটককৃত পত্নীতলার  মোবারকপুর গ্রামের  সোলাইমান আলীর ছেলে মো. রাজিব হোসেন (২৫), ও মৃত হুরমত আরীর ছেলে আব্দুর রহিম (৩৯) এরকাছ থেকে মোট ৫০ পিস টাইডাল ট্যাবলেট,  ধামইরহাট উপজেলার দক্ষিন শ্যামপুর গ্রামের এজাবুলের ছেলে এখলাছ হোসেন (২৪) এর নিকট ১০ পিস টাইডাল ট্যাবলেট,   বড়শিবপুর কাঠালপাড়া গ্রামের ব্রিটিশ টুডুর ছেলে শ্রী দিলিপ টুডুর কাছ থেকে ১০ পিস ও পৌর সদরের দক্ষিন চকযদু গ্রামের মৃত ইয়াকুব আলীর ছেলে শাহাদত আলীর কাছ থেকে ১০পিস এম্পুলসহ গ্রেফতারকরা হয়।

ধামইরহাট থানার ওসি মো. মোজাম্মেল হক কাজী জানান, আটককৃত ৬ জনকে পৃথক ৪টি মামলায় কোর্টে প্রেরণ করা হয়েছে, প্রতিদিন মাদক বিরোধী অভিযান চলমান থাকবে, আপনার মাদক ব্যবসায়ী ও সেবীদের সম্পর্কে তথ্য দিয়ে পুলিশ কে সহযোগিতা করুন।

দেখা হয়েছে: 184
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪