|

নওগাঁ-২ আসনে আবারও নৌকার মাঝি হলেন শহীদুজ্জামান সরকার

প্রকাশিতঃ ৯:৫৩ অপরাহ্ন | ফেব্রুয়ারী ১২, ২০২৪

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি-
নওগাঁ-২ আসনে ৫ম বারের মত এমপি নির্বাচিত হয়েছেন বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত এমপি প্রার্থী শহীদুজ্জামান সরকার। বিজয়ের এই খবর ছড়িয়ে পড়লে এলাকায় নৌকার সমর্থকরা মিষ্টি বিতরণ ও উল্লাস প্রকাশ করেছেন। দুই উপজেলায় ৫৭ দশমিক ৪৮ শতাংশ ভোট পড়েছে বলে সংশ্লিষ্ট সূত্র জানায়।
নওগাঁ জেলা প্রশাসক ও রিটার্ণিং অফিসার মো. গোলাম মওলা স্বাক্ষরিত ফলাফলে জানা যায়, ধামইরহাট ও পত্নীতলা উপজেলায় মোট ভোটার সংখ্যা ৩ লাখ ৫৬ হাজার ১৩২ জন ভোটারের মধ্যে ১ লাখ ৯৩ হাজার ৩৫৫জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এতে দুই উপজেলায় আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী শহীদুজ্জামান সরকার ১ লাখ ১৮ হাজার ৯৪১ ভোট পেয়ে বেসরকারী ভাবে এম.পি নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দী স্বতন্ত্র প্রার্থী এইচ এম আখতারুল আলম ট্রাক প্রতীক নিয়ে পেয়েছেন ৭৪ হাজার ৩৮১ ভোট। ৪৪ হাজার ৫৬০ ভোটের ব্যবধানে টানা চতুর্থবার তথা ৫ম বারের মত জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হলেন বর্ষিয়ান এই আওয়ামীলীগ নেতা।
এছাড়াও জাতীয় পার্টি মনোনীত প্রার্থী এড. তোফাজ্জল হোসেন পেয়েছেন ৪ হাজার ৮৪ ভোট ও স্বতন্ত্র কেন্দ্রীয় প্রজন্ম লীগ নেতা মেহেদী মাহমুদ রেজা ঈগল প্রতীক নিয়ে পেয়েছেন ১ হাজার ৪২৬ ভোট।

দেখা হয়েছে: 46
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪