|

নজরুল বিশ্ববিদ্যালয়ে জাতিসংঘ দিবস ২০১৮ পালিত

প্রকাশিতঃ ৯:৩৮ অপরাহ্ন | অক্টোবর ২৪, ২০১৮

বিশ্ববিদ্যালয় প্রতিনিধি:

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে র‍্যালী, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে জাতিসংঘ-২০১৮ দিবস উদযাপন করা হয়।

জানা যায়,বিকাল ৪টায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে থেকে একটি র‍্যালী বের হয়ে ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে গাহি সাম্যের গান মঞ্চে এসে শেষ হয়ে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক রাষ্ট্রদূত ও জাতিসংঘে নিযুক্ত বাংলাদেশের স্থায়ী প্রতিনিধি প্রফেসর ড. এ কে আব্দুল মোমেন। এছাড়াও অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর মো. জালাল উদ্দিন ,বিগ্রেডিয়ার জেনারেল ফেরদৌস হাসান সেলিম, সহকারী অধ্যাপক আল জাবির, আদিবাসী ছাত্র সংগঠন এর সভাপতি দর্পণ দফো প্রমুখ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ধনঞ্জয় দিব্রু ও ঐশর্য প্রভা। আলোচনা সভায় বক্তারা জাতিসংঘ দিবস এর গুরুত্ব তুলে ধরেন এবং বিশ্বে শান্তি প্রতিষ্ঠায় সকলের করনীয় নিয়ে আলোচনা করেন । আলোচনা সভা শেষে সাংস্কৃতিক পরিবেশনা করে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

দেখা হয়েছে: 542
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪