|

নতুন ছবি নিয়ে আসছেন শাহরুখ খান

প্রকাশিতঃ ১০:১৪ অপরাহ্ন | ফেব্রুয়ারী ১২, ২০২০

অনলাইন ডেক্স : কবে ফিরবেন বলিউড বাদশাহ শাহরুখ খান। নতুন ছবি নিয়ে ভক্তদের মাঝে কবে হাজির হবেন?  বি-টাউনে এসব প্রশ্ন নিয়ে ভক্তদের মাঝে চলছে আলোচনা।

এবার এসেছে নতুন খবর। জানা গেল, চলতি বছরেই নতুন সিনেমা নিয়ে ফিরবেন তিনি। শাহরুখকে এবার দেখা যাবে রাজ নিদিমোরু ও কৃষ্ণা ডিকের সিনেমায়। সম্প্রতি এক সাক্ষাৎকারে দুই পরিচালক এই তথ্য জানিয়েছেন।

শাহরুখকে নিয়ে সিনেমা নির্মাণ প্রসঙ্গে এই দুই নির্মাতা বলেন, আমরা আমাদের চিত্রনাট্য নিয়ে অনেক দিন অপেক্ষা করেছি। সম্প্রতি শাহরুখ খানের সঙ্গে চিত্রনাট্য নিয়ে আলোচনাও হয়েছে। তিনি ছবিটি করবেন বলে সম্মতি দিয়েছেন। শাহরুখের আনুষ্ঠানিক বিবৃতির জন্য অপেক্ষা করছি আমরা।

সবকিছু ঠিক থাকলে ২০২০ সালের মাঝামাঝি সিনেমার শুটিং শুরু হবে। রাজ নিদিমোরু ও কৃষ্ণা ডিকে এর আগে ‘স্ত্রী’, গো গোয়া গন, শোর’ ছবিগুলো পরিচালনা করেছেন।

অন্যদিকে শেষবার শাহরুখকে দেখা গিয়েছিল জিরো সিনেমায়। কিন্তু বক্স অফিসে সাড়া ফেলতে পারেনি এই সিনেমা। এরপর থেকেই অভিনয় থেকে দূরে ছিলেন শাহরুখ খান। এবার তার ফেরার পালা।

দেখা হয়েছে: 336
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪