|

নতুন বছরকে স্বাগত জানিয়ে মদন উপজেলা প্রশাসনের বর্ণীল আয়োজন

প্রকাশিতঃ ১০:৪৬ অপরাহ্ন | এপ্রিল ১৪, ২০২৪

শহীদুল ইসলাম নেত্রকোনা প্রতিনিধিঃ নেত্রকোনা মদনে নতুন বছরকে স্বাগত জানিয়ে ৪ দিনব্যাপী বর্ণাঢ্য আয়োজন করে উপজেলা প্রশাসন। বাংলার নববর্ষ ১৪৩১ উপলক্ষে নান্দনিক আয়োজনের একটি ছিল মঙ্গল শোভাযাত্রা।

রবিবার (১৪এপ্রিল) সকাল ৯ ঘটিকার সময় একটি বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রা উপজেলার প্রধান প্রদান সড়ক প্রদক্ষিণ করে। মঙ্গল শোভাযাত্রায় উপজেলা প্রশাসন সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন ও মিডিয়ার নেতৃবৃন্দ অংশ নেন। এরপর আমার সোনার বাংলা আমি তোমায় ভালোবাসি জাতীয় সংগীতের মাধ্যমে সাংস্কৃতিক অনুষ্ঠান শুরু হয়। অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ শাহ আলম মিয়া।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ হাবিবুর রহমান ও মদন পৌর মেয়র মোহাম্মদ সাইফুল ইসলাম সাইফ মদন থানা অফিসার ইনচার্জ উজ্জল কান্তি সরকার। এসো হে বৈশাখ এসো এসো গানের মাধ্যমে নতুন বছরকে বরণ করে নেয়া হয়।

এছাড়াও দিনব্যাপী অন্যান্য আয়োজনের মধ্যে ছিল লোকজ নৃত্য,আবৃত্তি চিত্রাঙ্গন প্রতিযোগিতা ইত্যাদি। পহেলা বৈশাখ উপলক্ষে উপজেলা প্রশাসনের মধ্যে থেকে উপস্থিত সকলকে পান্তা ইলিশ পরিবেশন করা হয়।

দেখা হয়েছে: 45
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪