|

কাউরাট চকবাজারে ‘নব দিগন্ত’ সামাজিক ও ক্রীড়া সংগঠনের আত্মপ্রকাশ

প্রকাশিতঃ ৫:৩৩ অপরাহ্ন | অক্টোবর ১৩, ২০২০

কাউরাট চকবাজারে 'নব দিগন্ত' সামাজিক ও ক্রীড়া সংগঠনের আত্মপ্রকাশ

স্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহ গৌরীপুর কাউরাট চকবাজারের ‘নব দিগন্ত’ নামে একটি সামাজিক ও ক্রীড়া সংগঠনের যাত্রা শুরু হয়েছে। বিভিন্ন স্কুল কলেজ ও বিশ্ববিদ্যালয়ের পড়ুয়া ছাত্রদের সমন্বয়ে ১৫ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়েছে।

মোঃ মেহেদী হাসানকে সভাপতি ও মোঃ খায়রুল আলমকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে সংগঠনের অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি মোঃ সুমন মিয়া, সাংগঠনিক- জান্নাতুল নাঈম, অর্থ- আমির হামজা, প্রচার- মাহফুজ করিম, দপ্তর- মিজানুর রহমান, ক্রীড়া ও সংস্কৃতি- সাখাওয়াত হোসেন, পরিকল্পনা- আবু ইউসুফ, অনুষ্ঠান সারোয়ার জাহান অনি। কার্যনির্বাহী সদস্যরা হলেন – রিমন মিয়া, ইমামুল মুরসালি সৌরভ, রুহুল আমিন, ওয়ারেছাত হোসেন রাজু, সাখাওয়াত হোসেন সাগর।

এছাড়া ৬ সদস্য বিশিষ্ট উপদেষ্টামণ্ডলী গঠন করা হয়েছে। সাংবাদিক আরিফ আহম্মেদকে প্রধান উপদেষ্টা করে অন্য উপদেষ্টারা হলেন- ইউপি সদস্য সুমন মিয়া, প্রথম শ্রেণির ঠিকাদার হাসিব আল মানুষ, ময়মনসিংহ গ্রামীণ হাসপাতালের পরিচালক মুফতি জুবায়ের আহমাদ, আইটি বিশেষজ্ঞ মাকসুদুর রহমান হিরা, জহিরুল ইসলাম রবিন, বাহরাইন প্রবাসী একেএম মাহফুজুর রহমান সিদ্দিকী।

সংগঠনের সভাপতি মোঃ মেহেদী হাসান জানান- শীঘ্রই আনুষ্ঠানিক ভাবে আমাদের নব দিগন্ত সামাজিক ও ক্রীড়া সংগঠনটির উদ্বোধন করা হবে।

দেখা হয়েছে: 277
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪