|

নান্দাইলে উন্নয়ন মেলার সব প্রস্তুতি সম্পন্ন

প্রকাশিতঃ ৫:১৪ অপরাহ্ন | অক্টোবর ০৩, ২০১৮

নান্দাইলে উন্নয়ন মেলার সব প্রস্তুতি সম্পন্ন

শামছ-ই-তাবরীজ রায়হান, নান্দাইলঃ

ময়মনসিংহের নান্দাইলে সরকারের বিভিন্ন উন্নয়ন কার্যক্রম তুলে ধরতে নান্দাইলে তিন দিনব্যাপী উন্নয়ন মেলা শুরু হচ্ছে আগামী বৃহস্পতিবার (০৪ অক্টোবর)। এ লক্ষ্যে এরই মধ্যে নান্দাইল উপজেলা প্রাঙ্গণে মেলার সব প্রস্তুতি শেষ করেছে উপজেলা প্রশাসন।

আগামী ৪ অক্টোবর সকাল ১০টায় নান্দাইল উপজেলা পরিষদের মাঠে আনুষ্ঠানিকভাবে মেলা উদ্বোধন করা হবে।

পরে সকাল ১১টায় বঙ্গবন্ধু চত্বর থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হবে। শোভাযাত্রাটি নান্দাইলের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ মাঠে গিয়ে শেষ হবে।

মেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে বর্তমান সরকারের মেয়াদে বাংলাদেশে যুগান্তকারী যেসব উন্নয়ন হয়েছে তা প্রদর্শন করা হবে।

বর্তমান সরকারের অর্থনৈতিক সামাজিক এবং এমডিজি অর্জন সংক্রান্ত উন্নয়নের গতিশীল ধারা সম্পর্কে সবাইকে অবহিত করার লক্ষ্যে ‘৪র্থ জাতীয় উন্নয়ন মেলা-২০১৮’ অনুষ্ঠিত হতে যাচ্ছে।

উপজেলা নির্বাহী অফিসার মোসাদ্দেক মেহেদী ইমাম বলেন, প্রান্তিক জনগোষ্ঠি ও তরুণদের কাছে সরকারের উন্নয়ন কার্যক্রম তুলে ধরতে এ মেলার আয়োজন করা হয়েছে। মেলায় ২০২১ এবং ২০৪১ সালের মধ্যে উন্নয়নের রূপকল্প বা উন্নত বাংলাদেশের প্রস্তাবনা সম্পর্কেও জনগণকে অবহিত করা হবে।

উন্নয়ন মেলায় শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের নিয়ে সরকারের সফলতা বিষয়ক রিয়েলিটি শো প্রদর্শন করা হবে। এছাড়া মুক্তিযুদ্ধ ও সরকারের সফলতাকে উপজীব্য করে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হবে।

আগামী ৬ অক্টোবর সন্ধ্যায় নান্দাইল উপজেলা পরিষদ মাঠে আলোচনা সভা, বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

দেখা হয়েছে: 451
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪