|

নান্দাইলে এতিম শিশুদের মাঝে পাঞ্জাবী বিতরণ করেন সংসদ সদস্য

প্রকাশিতঃ ৬:৪৭ অপরাহ্ন | জুলাই ৩১, ২০১৮

নান্দাইলে এতিম শিশুদের মাঝে পাঞ্জাবী বিতরণ করেন সংসদ সদস্য

শামছ-ই-তাবরীজ রায়হান, নান্দাইলঃ

নান্দাইলে উত্তর রহিমপুর হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার এতিম শিশুদের মাঝে পাঞ্জাবি বিতরণ করেন সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খাঁন তুহিন।

মঙ্গলবার (৩১ জুলাই) সংসদ সদস্যের নিজস্ব তহবিলের অর্থায়নে উপজেলার জাহাঙ্গীরপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের উত্তর রহিমপুর হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার অর্ধশতাধিক শিক্ষার্থীদের মাঝে পাঞ্জাবি বিতরণ করা হয়।

এসময় জাহাঙ্গীরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কামাল উদ্দিন মন্ডল, বরিল্যা কে এ স্কুল এন্ড কলেজের সভাপতি মুসলেম উদ্দিন বিএসসি, মাদ্রাসার শিক্ষক ও জমিদাতা উপস্থিত ছিলেন।

এছাড়াও গত ঈদ-উল-ফিতরে ঈদের পাঞ্জাবি সহ উক্ত এতিমখানায় বাথরুম, গোসলখানা, ওযুখানা, সাবমারসেবল পানির পাম্প, মাদ্রাসা ভবনের অসমাপ্ত প্লাাস্টার, মাদ্রাসায় সৌরবিদ্যুত, সৌর বিদ্যুতের রোড লাইট এবং এতিখানার শিক্ষার্থীদের জন্য একটি করে কম্বল প্রদান করেছেন এমপি তুহিন।

শুধু তাই নয় উক্ত এতিমখানায় যোগাযোগ ব্যবস্থার উন্নয়নের জন্য প্রায় এক কোটি ১৫ লাখ টাকা ব্যয়ে সিডস্টোর বাজার হতে উত্তর রহিমপুর এতিমখানা ভায়া টিক্কারচর বাজার পর্যন্ত রাস্তাটি পাকাকরন কাজও দ্রুতগতিতে এগিয়ে চলেছে।

উত্তর রহিমপুরের গ্রামের শতভাগ মানুষ এমপি আনোয়ারুল আবেদীন খাঁন তুহিনের এই দানশীল কার্যক্রমের জন্য ধন্যবাদ জ্ঞাপন সহ আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট প্রদান করবেন বলে গ্রামবাসী অঙ্গীকার ব্যক্ত করেছেন।

নান্দাইলে এতিম শিশুদের মাঝে পাঞ্জাবী বিতরণ করেন সংসদ সদস্য

দেখা হয়েছে: 994
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪